বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০১৯

পুজোয় দার্জিলিঙে বেড়াতে গিয়ে টয় ট্রেন থেকে পড়ে মৃত্যু


পুজোর ছুটিতে দার্জিলিঙে রেড়াতে গিয়ে টয় ট্রেন থেকে পড়ে মৃত্যু হল এক ব্যক্তির। পুলিশ জানায়, মৃত ব্যক্তির নাম প্রদীপ সাক্সেনা। ঘটনাটি ঘটেছে, ঘুম স্টেশনের কাছে। আজ সকালে প্রদীপবাবু রিষড়ার বাড়িতে মৃতদেহ এসে পৌঁছায়।

স্থানীয় সূত্রে খবর, গত ৫ অক্টোবর প্রদীপবাবু সপরিবারে দার্জিলিঙে বেড়াতে গিয়ে ছিলেন।বাড়ি ফেরার পথে তারা টয় ট্রেনে দার্জিলিঙে আসছিলেন। পথে ঘুম স্টেশনের কাছে ট্রেনের দরজায় গোড়ায় দাঁড়িয়ে বাইরের প্রাকৃতিক দৃশ্যের ছবি ক্যামরাবন্দি করছিলেন প্রদীপবাবু।ট্রেনটি আচমকা ঝটকা দিলে শরীরের ভারসাম্য রাখতে না পেড়ে পা পিছলে নিচে পড়ে যান। তার মাথায় গুরুতর চোট লাগে।খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান পর্যটন মন্ত্রী গৌতম দেব। সংকটজনক অবস্থায় তাকে উদ্ধার করে দার্জিলিং হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে চিকিৎসকরা তাকে পরীক্ষা করে বুঝতে পারেন তার শারীরিক অবস্থা অত্যন্ত সংকটজনক। তখনই তাকে শিলিগুড়ি মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

সূত্রে খবর, শিলিগুড়ি নিয়ে আসার পথে কার্শিয়াং-এর কাছে তিনি মারা যান। বুধবার রাতে তার মৃতদেহ সরকারি উদ্যোগে শিলিগুড়ির মৈনাক লজে নিয়ে আসা হয়। সেখানে মন্ত্রী গৌতম দেব তার মৃতদেহতে ফুলে মালা দিয়ে শ্রদ্ধা জানান। মুখ্যমন্ত্রীর নির্দেশে গৌতম দেবের তত্ত্বাবধানে প্রদীপবাবু নিথর দেহ রিষড়ার বাড়িতে নিয়ে আসা হয়েছে। সেখানে ছুটে যান তৃণমূলের হুগলি জেলার সভাপতি দিলীপ যাদবসহ তৃণমূল নেতৃত্বরা। পরিবারের সদস্যদের দিলীপ যাদব সমবেদনা জানান।


একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only