শুক্রবার, ২৫ অক্টোবর, ২০১৯

‘ভবিষ্যতের মুখ্যমন্ত্রী’ লিখে আদিত্যর পোস্টারে ছয়লাপ

মহারাষ্ট্রের মসনদে কে বসবে, এই নিয়ে জোর চাপানউতোর। এরই মধ্যে ওরলিতে আদিত্য ঠাকরের ছবি দিয়ে ‘ভবিষ্যতের মুখ্যমন্ত্রী’ লিখে পোস্টারে পোস্টারে ছয়লাপ এলাকা।
জয়ের মধ্যেও বিষাদের সুর। আংশিকভাবে মিলেছে এক্সিট পোলের রিপোর্ট। অর্থাৎ ‘গেরুয়া ঝড়’ নয় ‘হাওয়া’-তেই থেমে থাকতে হল বিজেপিকে। কারণ মহারাষ্ট্রের বিজেপির আসন গতবারের থেকে ১৯টি কমেছে। শুধু তাই নয়। সমস্যা আরও আছে। শিবসেনা দাবি করছে সরকারের কার্যকালের মেয়াদ আধাআধি ভাগের। সোজা করে বললে, বিজেপির মুখ্যমন্ত্রী থাকবে আড়াই বছর। আর শিবসেনার আদিত্য ঠাকরে থাকবেন  আড়াই বছর। বিপাকে বিজেপি, সেটা টের পেয়েই ‘ঝোঁপ বুঝে কোপ’  মারছে  শিবসেনা। আর এরই মধ্যে ওরলিজুড়ে ‘ভবিষ্যতের মুখ্যমন্ত্রী’ লিখে আদিত্য ঠাকরের পোস্টার। ওই কেন্দ্র থেকেই জয় লাভ করেছেন আদিত্য ঠাকরে। যদিও অনেক আগে তিনি জানিয়ে দিয়েছেন যে তিনি  ‘সিএম’ অর্থাৎ মহারাষ্ট্রের ‘কমন ম্যান’।
ওরলি কেন্দ্র থেকে ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টি সুরেশ মানে-কে পরাজিত করে ৬১৭৮২ ভোটে জেতেন আদিত্য। আদিত্যকে মুখ্যমন্ত্রী করা প্রসঙ্গে শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরে বলেন– লোকসভা নির্বাচনে বিজেপি-শিবসেনা যে ফর্মুলাতে চলেছে– এবারও সেটাই হবে। তাই এখনই কোনও সিদ্ধান্ত নেওয়া হচ্ছে না। অন্যদিকে দেবেন্দ্র ফড়ণবীশকেই ফের মুখ্যমন্ত্রী করা হবে বলে অনড় বিজেপিও। এখন দেখার কোন দল শেষ বাজি মারে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only