বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০১৯

অশ্লীলতার অভিযোগে বন্ধ হতে চলেছে 'বিগ বস'!



শুরু হওয়ার কিছু দিনের মধ্যে তুমুল বিতর্কের মুখে সালমান খান সঞ্চালিত 'বিগ বিস'। সম্প্রতি এই বিগ বস ১৩ তম সিজন সম্প্রচারিত হয়েছে। এক বিজেপির বিধায়ক নন্দ কিশোর গুজ্জর-এর অভিযোগ, 'বিগ বস ১৩' যে সব দৃশ্য সম্প্রচারিত হচ্ছে, তা অশ্লীল ও যৌনতাকে প্রচার করছে। তাই, ওই বিধায়ক এই শো বন্ধ করার দাবি জানিয়ে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রীকে চিঠি পাঠিয়েছেন।

গাজিয়াবাদের বিজেপির এই বিধায়ক নন্দ কিশোর গুজ্জরের অভিযোগ, শো-তে অশ্লীলতা এতটাই বেশি, যে পরিবারের সদস্যদের সঙ্গে বসে সেটি দেখা যায় না। দেশের ঐতিহ্যে ও সংস্কৃতির ওপর প্রভাব পড়ছে। আমাদের দেশে এটা কখনই গ্রহনীয় নয়।' বিধায়ক জানিয়েছেন, ভিন্ন সম্প্রদায়ের যুগল একই বিছানায় শয্যাসঙ্গী, এই ঘটনা মেনে নেওয়া যায় না। তাই কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকরকে তিনি শো বন্ধ করার দাবি তোলেন। 

এছাড়া ব্রাহ্মন মহাসভা ও উত্তরপ্রদেশের নব নির্মাণ সেনা সকলেই বিগ বসের ওপর নিষেধাজ্ঞা জারির আবেদন জানিয়ে গাজিয়াবাদ জেলাশাসককে স্মারকলিপিও দেওয়া হয়েছে। এরও একধাপ এগিয়ে হুমকি দিয়েছেন উত্তর নবনির্মাণ সেনার সভাপতি অমিত জানির। তিনি বলেছেন, যতদিন না অনুষ্ঠানটির সম্প্রচার বন্ধ হচ্ছে, ততদিন তিনি ফল আর সবজি খেয়ে কাটাবেন।



একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only