বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০১৯

পারিবারিক সম্পত্তির বিবাদকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ


পুবের কলম, নানুর: পারিবারিক সম্পত্তির বিবাদকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ। ঘটনার জেরে দুই মহিলা ও এক নাবালিকা সহ মোট পাঁচজন আহত। ঘটনাটি ঘটেছে নানুর থানার অন্তর্গত থুপসড়া গ্রাম পঞ্চায়েতের নতুন ডাঙ্গাপাড়া গ্রামে। অভিযোগ, রাতভর দফায়, দফায় চলে বোমাবাজি। আহতরা বোলপুর সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় সূত্রে জানা গেছে,ওই গ্রামে অজয় নদীর তীরে একটি সাড়ে ৮ কাঠা জমি আছে। সেই জমি কার হাতে থাকবে এই নিয়েই ঘটনার সূত্রপাত। অভিযোগ,নতুন ডাঙাপাড়া এলাকায়  আলম শেখ ও লালন শেখ এই দুই গোষ্ঠীর অনুগামীদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। দফায়, দফায় চলে বোমাবাজি। এলাকায় পুলিশি টহলদারি চলছে। 

লালন অনুগামীদের অভিযোগ, মকবুল সেখ ও রহমত সেখে জানান যে  আমাদের নামে জায়গার কাগজপত্র আছে। তা সত্বেও আলমের লোকজন জোর করে দখল করে নিচ্ছে আমাদের জায়গা। আবার এর প্রতিবাদ করতে গেলে আমাদের উপর চড়াও হয়ে আমাদের ওপর বোম ছোঁড়ে। এমনকি ৫৫ বছরের বৃদ্ধা মা এর গায়ে লাগে মাথা ফাঁটে একই সঙ্গে কেতাবুল সেখ মেয়ে বয়স মাত্র ৯ তাঁকে মারধর করা হয়। নানুর থানার পুলিস  আহত কলি বিবির স্বামী কে গ্রেফতার করেছে,। এনামুলের অনুগামীরা জানায়, সম্পূর্ণ মিথ্যা অভিযোগ।এর সাথে তারা জড়িত নয়।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only