শুক্রবার, ১১ অক্টোবর, ২০১৯

অপহরণের অভিযোগে তিন কলকাতা পুলিশের কনস্টেবল ও এক বিএসএফ কনস্টেবলসহ ছয় জন গ্রেফতার



পুবের কলম, বীরভূম: তিন কলকাতা পুলিশের কনস্টেবল ও এক বি এস এফ কনস্টেবল সহ মোট ছয় ব্যক্তিকে বীরভূমে গ্রেফতার করা হয়েছে। অভিযোগ, বৌবাজার পুলিশ চৌকি এলাকার সিআর এভেনিউ থেকে সৌমেন কুমার বসু নামে এক ব্যক্তিকে অপহরণ করে অভিযুক্তরা।

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে,  সৌমনবাবু একজন প্রতারক। সরকারি চাকরি দেওয়ার নাম করে অভিজিৎ ঘোষ নামে এক ব্যক্তি এবং অন্যান্যদের কাছ থেকে দেড় কোটির বেশি টাকা ঘুষ নেয় সে। সেই টাকা উদ্ধার করার জন্য অভিজিৎ নামে ওই ব্যক্তি অভিযুক্ত ছয়জনকে তার দেওয়া অর্থ উদ্ধারের জন্য নিযুক্ত করে। পাশাপাশি কাজ হয়ে গেলে অর্থের ৪০ শতাংশ অভিযুক্তদের দেওয়ার প্রতিশ্রুতি দেন।
বীরভূম জেলা পুলিশ সুপার শ‍্যাম সিং বলেন, কলকাতা পুলিশের কাছ থেকে তথ্য পেয়ে বীরভূম পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেফতার করে। ধৃত ছয় অভিযুক্তদের লাভপুর পুলিশ স্টেশন এলাকা থেকে গ্রেফতার করা হয়।

জানা গিয়েছে, ১০ অক্টোবর সন্ধ্যায় কলকাতা পুলিশের কাছ থেকে বীরভূম পুলিশ জানতে পারে, এক ব্যক্তিকে পুলিশ কলকাতার ই-মলের কাছে সিআরএভেনিউ থেকে একটি বোলেরো গাড়িতে উঠিয়ে নিয়ে যায়। গাড়ির রেজিস্ট্রেশন দেখে তদন্তে জানা যায়, গাড়ির মালিকের নাম আলম সেখ। তার বাড়ি লাভপুর থানা এলাকার দরবারপুর এলাকায়। নাকা চেকিংয়ের সময় অপহৃত ব্যক্তিসহ ছয় ব্যক্তিদের গ্রেফতার করে পুলিশ।

প্রশাসন সূত্রে জানা গেছে, ধৃতরা হলেন, শ্যামল মণ্ডল, জাকির খান(কলকাতা পুলিশের কমব্যাট ফোর্সের অন্তর্ভুক্ত), মুহাম্মদ হানিফ (স্যাপের সেভেন্থ ব্যাটেলিয়নে কর্মরত), লাভপুরের মন্জারুল হক এবং মালদা জেলার ইংরেজ বাজারের অভিজিৎ ঘোষ। অভিযুক্তদের কলকাতা আদালতে তোলা হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only