সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯

অক্সিজেন বার ! ২৯৯টাকায় মিলবে বিশুদ্ধ অক্সিজেন (ভিডিয়ো)




পুবের কলম, ওয়েব ডেস্ক: ভয়াবহ বায়ুদূষণে ধুঁকছে দিল্লিবাসী।ছোটোদের দূষণের হাত থেকে বাঁচাতে স্কুলগুলিতে দুদিনের ছুটি ঘোষণা করেছে দিল্লি সরকার।তবে শত চেষ্টা করেও কোনও সুরাহা হয়নি।

তাই বিশুদ্ধ অক্সিজেন নিয়েও এখন ব্যবসা সাজাতে চলেছে মানবকূল। এই পরিকল্পনা থেকে 'অক্সি পিওর' নামে একটি অক্সিজেন বার খুলেছেন দিল্লিবাসী ২৬ বছরের আর্যবীর কুমার।চলতি বছরের মে মাসে এই বারের যাত্রা শুরু হয়।এই খানে স্বাদবিহীন অক্সিজেনকে আরও বেশি পরিমাণ বাণিজ্যিকীকরণ করতে তাতে বিভিন্ন ফ্লেভারও মেশানো হচ্ছে। বর্তমানে মোট সাত রকমের ফ্লেভারে পাওয়া যাচ্ছে অক্সিজেন। 

লেমনগ্রাস, অরেঞ্জ, সিনামন, স্পিয়ারমিন্ট, পিপারমিন্ট, ইউক্যালিপ্টাস ও ল্যাভেন্ডার। ১৫ মিনিট অক্সিজেন নেওয়ার জন্য ২৯৯ টাকা দিতে হবে। এত গ্রাহকরাও ইতিবাচক সাড়া দিচ্ছেন। মঞ্জুল মেহতা নামের একজন গ্রাহক জানান, পথ চলার সময় অভিনব বিজ্ঞাপন দেখে অনেকটা কৌতুহলী হয়ে ভাবলাম একবার নিয়ে দেখি। লেমনগ্রাস ফ্লেভার নিয়ে দেখি সেটি সত্যিই চমৎকার।

কীভাবে একজন গ্রাহক এই সেবা দেওয়া হয় জানতে চাইলে অক্সি পিওরের প্রধান নির্বাহী বনি ইরেংবাম জানান, প্রথমে ক্রেতাদের মুখে একটি টিউব লাগিয়ে এর মাধ্যমে বিভিন্ন ফ্লেভারের বিশুদ্ধ অক্সিজেন সরবরাহ করা হয়। এরপর ক্রেতাদের স্বাভাবিকভাবে শ্বাস গ্রহণ করতে বলা হয়। এখানে নিয়ন্ত্রিত চাপে ১৫ মিনিট পর্যন্ত যে কেউ বিভিন্ন ফ্লেভারে বিশুদ্ধ অক্সিজেন পেতে পারেন। তবে একজন দিনে একবারের বেশি এই সেবা নিতে পারবেন না। এর উপকারিতা সম্পর্কে বনি ইরেংবাম বলেন, বিশুদ্ধ অক্সিজেন গ্রহণের শারিরিক ও মানসিক বেশকিছু উপকারিতা রয়েছে। এতে ঘুম ও হজম ভালো হয়। মানসিক অবসাদ দূর করে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only