মঙ্গলবার, ৫ নভেম্বর, ২০১৯

নিজের ঘরেই মিলল গলাকাটা লাশ, এলাকায় চাঞ্চল্য


পুবের কলম ওয়েব ডেস্কঃ সোনারপুরের ময়লাপোতায় নিজের বাড়ি থেকে মহিলার গলাকাটা মৃতদেহ উদ্ধার নিয়ে এলাকায় চাঞ্চল্য ছড়ায়। মৃত মহিলার নাম যমুনা বণিক। পুলিশ মৃত্যুর কারণ জানতে দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে। একইসঙ্গে মৃত্যুর সত্য উৎঘাতন করতে মৃতের স্বামী নেপাল বণিককে জিজ্ঞাসাবাদের জন্য আটক  করেছে সোনারপুর থানার পুলিশ।

পুলিশ এবং স্থানীয় সূত্রে খবর, যমুনা আয়ার কাজ করতেন। প্রতিদিনের মতো সোমবার যমুনার কাজে যাওয়ার কথা ছিল। কিন্তু তিনি যাননি। রাতে তাঁর স্বামী এসে বহু ডাকাডাকি করে সাড়া না পেয়ে প্রতিবেশীদের সাহায্যে তালা ভেঙে ভেতরে ঢুকে দেখেন ঘরের মেঝেয় পড়ে রয়েছে স্ত্রীর গলাকাটা নিথর দেহ। পাশে পরে রয়েছে একটি রক্তমাখা বঁটি। প্রতিবেশীরা জানিয়েছেন যমুনার স্বামী নেপাল বণিক সকালে কাজে বেরিয়ে যান। তার পর থেকে বাড়ি থেকে বের হননি যমুনা। নেপাল বণিক প্রতিবেশীদের জানান, দুপুরে তাঁর সঙ্গে কথা হয় যমুনার। বিকেল পাঁচটা নাগাদ বালিগঞ্জ থেকে কাজ সেরে ফেরার পথে স্ত্রীকে ফোন করেন। কিন্তু তাঁকে পাননি।

এদিন সোনারপুর স্টেশনে নেমে মাছ ও আপেল কিনে বাড়ি ফেরেন নেপাল। কিন্তু এসে দেখেন ঘরের গেট বন্ধ। এরপরই প্রতিবেশীদের সহায়তায় তালা ভেঙে ঘরে ঢোকেন তিনি। উদ্ধার হয় দেহ।  পুলিস এসে ঘটনাস্থল খতিয়ে দেখে। যমুনার পরিবারের পক্ষ থেকে এখনও কোনও অভিযোগ জানানো হয়নি।ঘটনাকে খুন বলেই জানিয়েছেন যমুনার ভাই।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only