সোমবার, ৪ নভেম্বর, ২০১৯

মনোনয়ন পত্র জমা দিলেন করিমপুরের তৃণমূল প্রার্থী বিমলেন্দু সিংহ রায়





পুবের কলম ডিজিটাল ওয়েব ডেস্ক : করিমপুর বিধানসভা উপনির্বাচনে জন্য সোমবার তৃণমূল কংগ্রেস প্রার্থী শিক্ষাবিদ বিমলেন্দু সিংহ রায় তেহট্ট মহকুমা প্রশাসকের হাতে মনোনয়ন পত্র জমা দিলেন।

এদিন তৃণমূল প্রার্থীর সঙ্গে ছিলেন রাজ্যের মন্ত্রী রাজীব ব্যানার্জি, সাংসদ মহুয়া মৈত্র, শঙ্কর সিংহ-সহ জেলার অন্যান্য নেতৃত্ব। 

লোকসভা নির্বাচনে মহুয়া মৈত্র কৃষ্ণনগর লোকসভা আসন থেকে তৃণমূলের হয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন। ফলে ওই আসনটি শূন্য হয়। গত সপ্তাহে তৃণমূল মহাসচিব  রাজ্যের আরও দুই বিধানসভা খড়গপুর ও কালিয়াগঞ্জে উপনির্বাচনের প্রার্থীর পাশাপাশি করিমপুর কেন্দ্রের জন্য শিক্ষাবিদ বিমলেন্দু সিংহ রায়ের নাম ঘোষণা করেন। বিমলেন্দু বাবু আদতে মুরুটিয়া থানার বালিয়াডাঙ্গা গ্রামের সন্তান। কিন্তু কাজের সূত্রে কৃষ্ণনগরে থাকেন। রাষ্ট্রপতি পুরস্কার প্রাপ্ত মুড়াগাছা হাইস্কুলের প্রাক্তন প্রধান শিক্ষক বিমলেন্দু সিংহ রায়ের প্রার্থী হিসাবে নাম ঘোষণার সঙ্গে সঙ্গেই প্রচার শুরু করে দেন। সোমবার সকালে মনোনয়নকে কেন্দ্র করে হাজার হাজার তৃণমূল কর্মী সমর্থক তেহট্টে জড়ো হন। গাড়িতে চেপে রোড শো করেন। তার রোড শো তে পা মেলান বহু তৃণমূল কর্মী। মনোনয়ন দাখিলের পর রাজ্যের মন্ত্রী তথা নদিয়া জেলার পর্যবেক্ষক রাজীব ব্যানার্জি জানান, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন চলছে। ২০১৬ সালে মহুয়া মৈত্র জেতার পর মানুষের পাশে আছেন পাশাপাশি সারা বাংলায় মমতা বন্দ্যোপাধ্যায় যে উন্নয়ন করেছেন তাতে নিশ্চিত এই আসনে আমাদের শিক্ষাবিদ প্রার্থী বিমলেন্দু বাবু বিপুল ভোটের ব্যবধানে জয়যুক্ত হবেন এ বিষয়ে কোন সন্দেহ নেই৷ এছাড়া বিরোধীদের উদ্দেশ্য তিনি জানান, আমরা এক নম্বরে ছিলাম, আছি, থাকবো। কাজেই কে দুই নম্বরের জন্য আর কে তিন নম্বরের জন্য প্রার্থী হল দেখার প্রয়োজন মনে করি না।' জয়ের ব্যাপারে আশাবাদী প্রার্থী বিমলেন্দু সিংহ রায়।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only