সোমবার, ২৫ নভেম্বর, ২০১৯

মানবতার মুক্তি দূত হযরত মুহাম্মদ সা. শীর্ষক আলোচনা সভা


পুবের কলম, ওয়েব ডেস্ক: মহানবী হযরত মুহাম্মদ (স:) - জন্ম পক্ষপালন উপলক্ষে জেলার দুই জায়গায় মহতী অনুষ্ঠানের আয়োজন হয়।   সেখানে মানবতার মুক্তি দূত হযরত মুহাম্মদ (স:) এই শীর্ষক আলোচনা সভার আয়োজনে হয় রামপুরহাট হাসপাতাল পাড়া জামাআত-ই- ইসলামী হিন্দ অফিসে। 

উল্লেখ্য, ৯ নভেম্বর থেকে ২৪ নভেম্বর এক পক্ষকালব্যাপী প্রচার অভিযানের আয়োজন করে জামাআতে ইসলামী হিন্দ। এই আলোচনা সভায় মহানবীর শান্তি বার্তা ও আদর্শের কথা স্মরণ করা হয়। আলোচনা সভায় বক্তা হিসেবে উপস্থিত ছিলেন লোহাপুর এম আর এম উচ্চ বিদ্যালয়ের আব্দুল হামিদ, মুর্শিদাবাদের উদয়চাঁদ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক আলহাজ্ব মনিবুর রহমান, রামপুরহাট কলেজের অধ্যাপক ড. অরিন্দম সিনহা, অটল-আদবানী ভারত সংঘ ও রাজ্য রায়ত সংঘের সভাপতি শেখর সিনহা, সভাপতি আসগর আলী,  প্রাক্তন জেলা সভাপতি  মহঃ সেলিম রেজা, জামাআতের আহ্বায়ক ও  অনুষ্ঠানের আয়োজক ড. আমিন আহম্মদ, দেবশ্রী মজুমদার প্রমূখ।

অন্যদিকে,  রহমতুল্লিন আল আমিন বিশ্ব নবীর জন্ম পক্ষপালন উপলক্ষে  মাড়গ্রামে  আলোচনা সভার আয়োজন করা হয়। হয় বিভিন্ন অনুষ্ঠান।  রামপুরহাটের মাড়গ্রামের বুড়োপীরতলায় একত্রিত হন মোট ২৬ পাড়ার ছাত্রছাত্রী, ইমাম, মোয়াজ্জেন। সেখান থেকে  জুলুস বের হয়ে দর্জিপাড়া, ব্লক মোড় হয়ে ফের বুড়োপীর তলায় শেষ হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only