শুক্রবার, ২৯ নভেম্বর, ২০১৯

ছিনতাইচক্রের তিন পাণ্ডা ধৃত


পুবের কলম ওয়েব ডেস্ক, কলকাতা: মধ্যরাতের নির্জন রাস্তায় বাইক নিয়ে দুঃসাহসিক একটি ছিনতাইয়ের ঘটনার কিনারা করল কলকাতা পুলিশ । ছিনতাইচক্রের তিন পাণ্ডাকেই পুলিশ পাকড়াও করেছে । বাজেয়াপ্ত হয়েছে বাইকটিও । ছিনতাই হওয়া সামগ্রী , নগদ টাকাও তদন্তকারীরা উদ্ধার করেছেন । ঘটনাটি ঘটেছিল গত শনিবার রাত আড়াইটে নাগাদ । 

ওই রাতে ভিনরাজ্যের বাসিন্দা কাজল নারায়ণ সিংহ বন্ধুদের সঙ্গে দেখা করে মানিকতলায় একটি ধাবার সামনে দাঁড়িয়ে হাতে মােবাইল নিয়ে অ্যাপ ক্যাব ধরার জন্য অপেক্ষা করছিলেন । এমন সময় একটি মােটরবাইক কাজলের পাশ দিয়ে দ্রুত গতিতে বেরিয়ে যায় । বাইকে পিছনে বসে থাকা দু ' জন তরুণীর মােবাইল ফোনও একটি ব্যাগ নিয়ে চম্পট দেয় । ওই অবস্থায় বাইকটিকে ধরতে চিৎকার চেঁচামেচি করেও কোনও ফল হয়নি । অন্ধকারে ছিনতাইবাজরা মিলিয়ে যায়। শেষপর্যন্ত মানিকতলা থানার পুলিশের দ্বারস্থ হন । কাজলের পরিবার । 

পুলিশ এই অভিযােগের পরিপ্রেক্ষিতে তদন্ত শুরু করে এবং বাইকের মডেল দেখে ছিনতাইবাজদের চিহ্নিত করে ফেলে । শেষপর্যন্ত মুহাম্মদ জসিম , মুহাম্মদ সুকুর , মুহাম্মদ সনু তিন যুবককে ছিনতাইয়ের অভিযােগে পাকড়াও করে । পুলিশ ধৃতদের কাছ থেকে ছিনতাই হওয়া মােবাইল ফোন ও নগদ সাতান্ন হাজার টাকা উদ্ধার করে পুলিশ জানিয়েছে , ধৃতরা প্রত্যেকেই লেকটাউন অঞ্চলের বাসিন্দা । এদিনই ধৃতদের শিয়ালদা আদালতে হাজির করা হয় । পুলিশ ধৃতদের পুরােনাে কোনও অপরাধের সঙ্গে যােগ আছে  কিনা এবং কোনও চক্রের সঙ্গে এরা যুক্ত কিনা খতিয়ে দেখার কাজ করছে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only