বুধবার, ২০ নভেম্বর, ২০১৯

মুখ্যমন্ত্রী দেখা করলেন আহত জহিরুদ্দিনের সাথে, ছেলেটার একটা চাকরি হলে দিদির কাছে চির ঋণী থাকবো দিদির কাছে জানালেন জহিরুদ্দিনের বাবা




সাহিন হোসেন, সাগরদিঘি: বুধবার মুখ্যমন্ত্রী মুর্শিদাবাদের সাগরদিঘির ধামুয়াপাহাড়ে  কাশ্মীরে জঙ্গি হানায় নিহতদের পরিবারের সদস্যদের নিয়ে একটি স্মরণ সভা করেন। এই সভায় কাশ্মীর ফেরত কুড়ি জন শ্রমিকের হাতে ৫০হাজার টাকার চেক তুলে দেওয়া হয়। এদিন মুখ্যমন্ত্রী একগুচ্ছ প্রকল্পের উদ্বোধন করেন।  সভাশেষে মুখ্যমন্ত্রী রওনা দেন বাহালনগর।সেখানে নিহতদের পরিবারের খোঁজখবর নেন মুখ্যমন্ত্রী।  এরপর  মুখ্যমন্ত্রী দেখা করলেন আহত জহিরুদ্দিনের সঙ্গে। গুলিবিদ্ধ জহিরুদ্দিন  বাহালনগরে ফিরেছেন কদিন আগে। মুখ্যমন্ত্রী প্রথম থেকেই এই পরিবারের পাশে দাঁড়িয়েছেন ।  জহিরুদ্দিন সরকারের সাথে দেখা করে মুখ্যমন্ত্রী জহিরুদ্দিনের স্ত্রী  পারমিতা খাতুনকে বলেন,"ডি.এম. তোমাদের এক লাখ টাকা দেবে, তোমার স্বামীকে একটি ঘর দেওয়া হবে আর সবুজ সাথী প্রকল্পের মাধ্যমে ৫০হাজার  টাকা তোমাদের দেওয়া হবে।" স্ত্রী পারমিতা ও জহিরুদ্দিন  মুখ্যমন্ত্রীকে বলেন," অামাকে সাগরদিঘির মধ্যে একটি স্থায়ী চাকরি দেওয়া হোক।" মুখ্যমন্ত্রী জানান,"চাকরির  বিষয়টি সময় সাপেক্ষ, ভেবে দেখা হবে।" এছাড়াও চাকরি,চিকিৎসা ও  আনুষঙ্গিক খরচের  বিষয়টি তিনি জঙ্গিপুরের সাংসদ খলিলুর রহমানকে দেখভালের দায়িত্ব দেন। মুখ্যমন্ত্রীর কথামতো খলিলুর রহামান দেখা করলেন পরিবারের সাথে।আজ ৫০ হাজার টাকার চেক তুলে দেন তার স্ত্রী পারমিতা খাতুনের হাতে।  ধামুয়াপাহাড়ে সভা শেষে মুখ্যমন্ত্রী বাহালনগর গ্রাম ঘুরে দেখতে আসেন।  সেই সময় সভাস্থল থেকে  জহিরুউদ্দিন ও তার পরিবারকে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করানোর জন্য  নিজের গাড়িতে নিয়ে আসেন জঙ্গিপুরের সংসদ খলিলুর রহমান। জহিরুদ্দিনের বাবা আব্দুস সামাদ সরকার বলেন,"ছেলেটা তো আর কাজ কাম করতে পারবে না।চারটা গুলি খেয়েও বেঁচে গেলছে ছেলেটা। মুখ্যমন্ত্রী অনেক দেখেছেন আর ছেলেটাকে একটা চাকরি দিলে খুব ভালো হয়। আমরা দিদির কাছে চিরঋণী হয়ে থাকবো।"   মুখ্যমন্ত্রী সাক্ষাৎ করায়  খুশী জহিরউদ্দিন।
ছবি- মুখ্যমন্ত্রী ডেকেছেন, হুইলচেয়ারে করে সেই স্মরণসভায় যোগ দিতে যাচ্ছেন   আহত জহিরুদ্দিন।
মুখ্যমন্ত্রী কথা বলছেন জহিরুদ্দিন ও তার স্ত্রী পারমিতা খাতুনের সাথে।বাহালনগরে এদিন মুখ্যমন্ত্রী দেখা করেন কাশ্মীরে জঙ্গি হানায় নিহত পাঁচ পরিবারের সাথে।ছবি-১ - ) মুখ্যমন্ত্রী কথা বলছেন জহিরুদ্দিন ও তার স্ত্রী পারমিতা খাতুনের সাথে।বাহালনগরে এদিন মুখ্যমন্ত্রী দেখা করেন কাশ্মীরে জঙ্গি হানায় নিহত পাঁচ পরিবারের সাথে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only