রবিবার, ২৪ নভেম্বর, ২০১৯

মহারাষ্ট্র থেকে বিজেপি’র বিনাশ শুরু হবে, শিবসেনার অভিশাপ : সঞ্জয় রাউত


পুবের কলম ওয়েব ডেস্ক :  মহারাষ্ট্রে সরকার গঠন নিয়ে বিজেপি ও  শিবসেনার মধ্যে তীব্র বিবাদের জেরে শিবসেনা নেতা সঞ্জয় রাউত, বলেছেন, বিজেপি’র শেষের শুরু হবে মহারাষ্ট্র থেকে। তিনি আজ (রোববার) গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে বলেন, জনগণ যখন ঘুমিয়ে ছিলেন দেবেন্দ্র ফড়নবিস তখন মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিয়েছিলেন। এটি একটি এক্সিডেন্টাল শপথ এবং এখন বিজেপি আইসিইউতে রয়েছে।

সঞ্জয় রাউত বলেন, আমার কারণে বিজেপি’র সঙ্গে শিবসেনার জোট ভাঙেনি। আমরা সরকার গঠন করতে যাচ্ছিলাম কিন্তু ফড়নবিস পকেটমারি করেছেন। আমাদের উপরে যতই জুলুম হোক না কেন, আমরা মাথা নত করব না। আমাদের অভিশাপ হ'ল বিজেপি শেষ হয়ে যাবে।

এদিকে, আজ শিবসেনা মুখপত্র ‘সামনা’য় মহারাষ্ট্রে বিজেপি নেতৃত্বাধীন সরকার গঠন সম্পর্কে তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করে বলা হয়েছে রাতের অন্ধকারে বিজেপি সরকার গঠনের জঘন্য কাজ করা হয়েছে। এটি সরাসরি গণতন্ত্রের হত্যাকাণ্ড।


অন্যদিকে, আজ বিজেপি বিধায়ক আশীস শেলার শিবসেনাকে টার্গেট করে বলেছেন, মহারাষ্ট্রের মানুষ সংখ্যাগরিষ্ঠতা দিয়েছিল, কিন্তু শিবসেনা জনাদেশকে অপমান করেছে।

তিনি বলেন, ‘শিবসেনা বালাসাহেব ঠাকরের আদর্শ ত্যাগ করেছে। জনগণের ম্যান্ডেটকে অপমান করে মহাপাপ করেছে।‘

২৩ নভেম্বর দেবেন্দ্র ফড়নবিস মুখ্যমন্ত্রী এবং অজিত পাওয়ার উপ-মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন। বিজেপি বিধানসভায় আস্থা অর্জন করবে এবং বিধায়কদের সঙ্গে বৈঠকে ফ্লোর টেস্ট সংক্রান্ত কৌশল নেওয়া হয়েছে বলেও বিজেপি বিধায়ক আশীস শেলার মন্তব্য করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only