রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯

এস আই ও এবং জামায়াতের উদ্যোগে রক্তদান শিবির


পুবের কলম, ওয়েব ডেস্ক: সারা দেশ যখন অত্যন্ত নাযুক পরিস্থিতিতে টালমাটাল, মানুষে মানুষে বিভেদকামী শক্তি যখন বিভেদের বিষ বুনতে অপরাগ, এস আই ও এবং জামায়াতে ইসলামী হিন্দ বেড়াবেড়ি ও রাইগাছি শাখা মিলিত ভাবে এক মহতি রক্তদান শিবিরের আয়োজন করে সমগ্র দেশবাসীকে " একই রক্তের সৃষ্টি মোরা কেন বিভেদ রাখি " এই মহান বার্তা দিল। এদিন রাইগাছি অবৈতনিক প্রাথমিক বিদ্যালয়ে ৫০ জন সহৃদয় ব্যক্তি রক্তদান করেন। উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামী হিন্দের উত্তর ২৪ পরগণা জেলা সভাপতি মহঃ রফিকুল ইসলাম, রাজ্য ট্রেড ও বিজনেস সম্পাদক মাহাবুব আলি, এস আই ও উত্তর ২৪ পরগণা জেলা জনসংযোগ ও মিডিয়া সেক্রেটারি মুনীর হোসেন, জি আই ও রাজ্য সভাপতি পারমিতা পারভিন, এ পি সি আর উত্তর ২৪ পরগণা জেলা সভাপতি আবুল কালাম, মানিকতলা ব্লাড ব্যাঙ্ক এর স্টোর-কিপার ম্যানেজার কাসেম আলি। এছাড়াও উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামী হিন্দের রাজারহাট অঞ্চলের সভাপতি মেহেবুব হোসেন, এস আই ও পশ্চিমবঙ্গ জোনের প্রাক্তন সাংগঠনিক সম্পাদক রমজান আলি, উত্তর ২৪ পরগণা জেলা কিশোর অঙ্গন সম্পাদক মুস্তাকিম বদ্দি, আইটা জেলা সম্পাদক আইয়ুব আলি। 

প্রসঙ্গক্রমে, জামায়াতে ইসলামী হিন্দের " মানবতার মুক্তিদুত হজরত মহঃ (সাঃ) " শীর্ষক পক্ষ পালন কে সামনে রেখে খুদে শিশুদের নিয়ে একটি প্রভাত ফেরীর আয়োজন করা হয় যার মাধ্যমে সর্বোত্তম অনুকরণীয় আর্দশ হিসাবে হজরত মহঃ (সাঃ) কে অনুসরণ করার আহবান জানানো হয়।

উল্লেখ্য, একই বার্তা নিয়ে এস আই ও গোয়ালপোতা ইউনিট বনবিবিতলা তে রক্তদান শিবিরের আয়োজন করে যেখানে প্রায় ৬০ জন রক্ত দান করেন। উক্ত প্রোগ্রামে উপস্থিত ছিলেন এস আই ও উত্তর ২৪ পরগণা জেলা সাংগঠনিক সম্পাদক কামানুর জামান, হাড়োয়া ব্লক সভাপতি শরিফ উদ্দিন মিদ্দা, ব্লক সেক্রেটারি ফরহাদ উদ্দিন আমিন, জামায়াতে ইসলামী হিন্দ গোয়ালপোতা অঞ্চলের সভাপতি আজগার আলি এবং আরও অনেকে। সন্ধ্যায় আকর্ষনীয় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সুস্থ সংস্কৃতির প্রচার ও প্রসারে সংগঠনটির সাংস্কৃতিক অঙ্গন তামাদ্দুন শিল্পী গোষ্ঠী এ বিষয়ে বিশেষ ভুমিকা পালন করে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only