বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯

গরু পাচারকারী সন্দেহে গণপিটুনিতে মৃত্যু ২



পুবের কলম ওয়েব ডেস্ক, কোচবিহার: এবার কোচবিহারে গণপিটুনিতে মৃত্যু হল ২ জনের।গরুপাচারকারী সন্দেহে দুই ব্যক্তির গাড়ি আটকে তাদের মারধর ও গাড়িতে আগুন দিয়ে জ্বালিয়ে দেওয়ার অভিযোগ উঠল স্থানীয়দের বিরুদ্ধে।ওই ঘটনায় ২ ব্যক্তির মৃত্যু হয়।

ঘটনাটি ঘটেছে, বৃহস্পতিবার ভোররাতে কোচবিহার ১ নং ব্লকের পুটিমারি ফুলেশ্বরী এলাকায়।জানা গেছে, এদিন ভোররাতে বাবলু মিঞা ও প্রকাশ দাস নামে দুই ব্যক্তি একটি নম্বরবিহীন পিকআপ ভ্যানে করে ২টি গরু নিয়ে যাচ্ছিলেন। তারা ওই পথ দিয়ে যাওয়ার সময় স্থানীয়দের সন্দেহের মুখে পড়েন।

এরপরই স্থানীয়রা তাদের আটক করে চড়াও হয়।তাদের বেঁধে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। পাশাপাশি ওই গাড়িটি জ্বালিয়ে দেওয়া হয় বলেও অভিযোগ করে তারা। পুরো ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পরে ওই এলাকায়। এদিকে ঘটনার খবর পেয়ে সেখানে ছুটে আসে কোচবিহার কোতোয়ালী থানার পুলিশ।

পুলিশ আহত ২ ব্যক্তিকে উদ্ধার করে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। কিন্তু ভর্তি করানোর কিছুক্ষণ পরই হাসপাতালে মৃত্যু হয় ২ ব্যক্তির। কোচবিহার এম জে এন হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ওই দুই ব্যক্তির নাম বাবলু মিঞা ও প্রকাশ দাস।
তবে কোচবিহার কোতোয়ালী থানার পুলিশ সূত্রে খবর, মৃত বাবুল মিঞার পরিচয় জানা গেলেও অন্য আরেকজনের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। তবে কি কারণে বা কিভাবে এই ঘটনা ঘটল তার তদন্ত শুরু করেছে পুলিশ।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only