শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯

মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন করুন মোদি, চান রামদেব


পুবের কলম, ওয়েব ডেক্স: অযোধ্যায় রাম মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন যদি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হাতে হয়, তাহলে তা অনেক বেশি অর্থবহ হবে। এমনই মনে করেন যোগগুরু বাবা রামদেব। কর্ণাটকের উদুপিতে আযোজিত একটি যোগা অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এমনই ইচ্ছেপ্রকাশ করেন তিনি।
অযোধ্যায়  জমি বিতর্কে  রায় দিয়েছে শীর্ষ আদালত। এরপর থেকে প্রশ্ন উঠছে, কবে শুরু হবে রামমন্দির নির্মাণের কাজ।  সূত্রের খবর, নতুন বছরে জানুয়ারিতে মকরসংক্রান্তি তিথিতেই মন্দির নির্মাণের কাজ শুরু হতে পারে। সেই লক্ষ্যেই এগোচ্ছে কেন্দ্র। কিন্তু মন্দিরের ভিত্তিপ্রস্তর কে স্থাপন করবেন? যোগগুরু বাবা রামদেব চান, ভিত্তিপ্রস্তর স্থাপন হোক নরেন্দ্র মোদির হাত দিয়েই। কারণ  এরফলে তা অনেক বেশি অর্থবহ হবে বলে মনে করেন রামদেব।
যোগা অনুষ্ঠান বলে কথা। উপস্থিত স্বয়ং যোগগুরু। সেখানে স্বাস্থ্য নিয়ে কথা হবে না, তা কী হয়! তিনি বলেন, যোগার মাধ্যমে বহু রোগ প্রতিরোধ সম্ভব। হার্ট, ডায়াবেটিস এবং ক্যান্সারের মতো রোগও নির্মূল করা সম্ভব যোগাভ্যাসের দ্বারা। পাশাপাশি তিনি বলেন, আমরা যুদ্ধের জন্য যদি টাকা খরচ করতে পারি, তাহলে কেন যোগার পেছনে নয়? জানান, মাত্র ৫দিন যোগা করলেই ৩-৪ কেজি ওজন কমানো সম্ভব।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only