সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯

রাজধানীর গতিতে অ্যাম্বুলেন্স চালিয়ে শিশুকে হাসপাতালে পৌঁছলেন এক স্কুলছুট!


পুবের কলম, ওয়েব ডেস্ক: একুশ বছর বয়সি এক যুবক প্রায় অসাধ্য সাধন করল তামিলনাডুর কোয়েম্বাটুরে। রাজধানী এক্সপ্রেসের মতো গতিতে তিন বছরের এক শিশুকে হাসপাতালে নিয়ে গেলেন নিজের অ্যাম্বুলেন্স চালিয়ে। মাত্র ৭০ মিনিটে ১২০ কিলোমিটার গতিতে পথ অতিক্রম করলেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার। 

জানা গেছে, তিন বছরের এক শিশু কঠিন জ্বরে ভুগছিল। তার জরুরি চিকিৎসার জন্য তিরুপুর ভিত্তিক যুবক এস আকাশ নিজের অ্যাম্বুলেন্সেক করে ওই শিশুকে ভেল্লাকোইল থেকে কোয়েম্বাটুর মেডিক্যাল কলেজে নিয়ে যান।

খুব জ্বরে আক্রান্ত তিন বছরের শিশু সন্তোষকে নিয়ে ওই অ্যাম্বুলেন্স চালক এস আকাশ প্রথমে কাল্লানগাট্টু থেকে ভেল্লাকোইলে নিয়ে আসেন। সেখানে বেসরকারি হাসপাতালে দেখানোর পর তারা কোয়েম্বাটুর মেডিক্যাল হাসপাতালে নিয়ে যাওয়ার কথা বলা হয়। 

কিন্তু সেখান থেকে কোয়েম্বাটুর মেডিক্যাল হাসপাতালের দূরত্ব ৯০ কিলোমিটার হলেও তা চ্যালেঞ্জ করে এগিয়ে চলেন আকাশ। দশম শ্রেণি পড়তে পড়তে স্কুল ছুট হওয়া আকাশ কিন্তু মরণপণ অ্যাম্বুলেন্স ছুটিয়ে হাসপাতালে পৌঁছে দেন ও শিশুকে। সেখানেই সে এখন চিকিৎসাধীন। তবে, প্রায় রাজধানীর গতিতে অ্যাম্বুলেন্স চালিয়ে সবার বাহবা কুড়োচ্ছেন আকাশ।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only