রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯

দেশের বিভিন্ন প্রান্তে যৌন নির্যাতনের অভিযোগ




পুবের কলম, ওয়েব ডেস্ক: ফাস্ট ট্রাক কোর্টে বিচার, এনকাউন্টার এত কিছুর পরও ধর্ষণ কমছে কোথায়! উত্তর থেকে দক্ষিণ, পূর্ব থেকে পশ্চিম সর্বত্র এক হাল। এবার যৌন লালসার শিকার অষ্টম শ্রেণির ছাত্রী। কেরলের কাঞ্জিরাপল্লির জেলার ঘটনা।

সাড়ে ৪টে নাগাদ স্কুল থেকে বাড়ি ফিরে একাই ঘরে ছিল বছর ১২-র কিশোরী। কিশোরীকে তার ভাইয়ের বন্ধু বলে পরিচয় দিয়ে কিশোরীর কাছে এক গ্লাস জল খেতে চায় অভিযুক্ত। কিশোরী জল দিতে ভেতরে ঢোকা মাত্রই জোর করে ঘরে ঢুকে ধর্ষণ করে বলে জানিয়েছে পুলিশ। ওই কিশোরীকে শারীরিক পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। পাশাপাশি অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে তদন্তকারীরা।

অন্যদিকে, উন্নাওয়ের মাটিতে ৩ বছরের এক শিশুকে যৌন নিগ্রহের অভিযোগ। ঘটনাস্থল থেকে পাকড়াও এক নাবালক অভিযুক্ত। শনিবার এমনই দাবি করেছে পুলিশ। পুলিশ আরও জানিয়েছে, ঘটনার দিন ওই  শিশু মাঠেই খেলছিল। সেখানেই তাকে ধর্ষণের চেষ্টা করে এক নাবালক। শিশুর চিৎকারে ছুটে আসে আশপাশের লোকেরা। ভিড় দেখে পালানোর চেষ্টা করলেও শেষরক্ষা হয়নি। এরপর অভিযুক্তকে মারধর করে পুলিশের হাতে তুলে দেন গ্রামবাসীরা। পুলিশ সুপারিনটেনডেন্ট বীকরান্ত বীর জানিয়েছেন, পকসো ধারায় মামলা রুজু হয়েছে অভিযুক্তের বিরুদ্ধে।

একই ঘটনা বিহারের দ্বারভাঙাতেও। ৫ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার এক অটোচালক। ধৃত তেত্তার সাহানি ভবানপুর গ্রামের বাসিন্দা। ঘটনার সময় বাচ্চাটি বন্ধুদের সঙ্গে খেলছিল। সুযোগ বুঝে বাচ্চাটিকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে। যৌন লালসা মিটিয়ে সেখানেই শিশুটিকে ফেলে চলে আসে বলে জানিয়েছে পুলিশ। সময় পেরিয়ে গেলেও বাড়ি না ফেরায় খোঁজাখুঁজি শুরু করে বাড়ির লোকেরা। বেশ কয়েকঘণ্টা খোঁজাখুঁজির পর নির্যাতিতাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ।  

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only