শুক্রবার, ২৭ ডিসেম্বর, ২০১৯

ধেয়ে আসছে রকেট! মঞ্চ ছেড়ে পালালেন নেতানিয়াহু(ভিডিয়ো)



পুবের কলম ওয়েব ডেস্ক: যুদ্ধবাজ রাষ্ট্রনেতা হিসাবে পরিচিত ইসরাইলের প্রধানমন্ত্রী নেতানিয়াহু।এত দিন আমেরিকার সঙ্গে যোগসাজশ করে যুদ্ধ বাঁধাবার ফঁদি এঁটেছেন। নির্মমভাবে ফিলিস্তিনিদের বুকে গুলি চালাবার নির্দেশ দিয়েছেন।

কিন্তু এবার নিজের দিকে রকেট ধেয়ে আসতে দেখে প্রাণ বাঁচাতে মঞ্চ ছেড়ে পালালেন নেতানিয়াহু। ঘটনাটি ঘটেছে ইসরাইলের দক্ষিণাঞ্চলীয় আশকেলন শহরে। সেখানে একটি অনুষ্ঠানে অংশ নিতে গিয়ে ছিলেন প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহু। এক সময় গাজা উপত্যকা থেকে ওই অনুষ্ঠানে একটি রকেট ধেয়ে আসার খবর আসে। খবর পেতেই মঞ্চ ছেড়ে নিরাপদ আশ্রয় পালিয়ে যান তিনি।

ফিলিস্তিন উপকূলের অবরুদ্ধ গাজা উপত্যকা থেকে প্রায় ১২ কিলোমিটার দূরের আশকেলন শহরে বেঞ্জামিন নেতানিয়াহুর ওই অনুষ্ঠান রকেট হামলার লক্ষ্যবস্তুতে পরিণত হয়েছিল বলে নিশ্চিত করেছে ইসরায়েলি সেনাবাহিনী। রকেটটি ইসরায়েলের ক্ষেপণাস্ত্র প্রতিরোধ ব্যবস্থা আয়রন ডোমের মাধ্যমে ধ্বংস করা হয়েছে।

তবে তাৎক্ষণিকভাবে গাজার কোনো গোষ্ঠী রকেট হামলার দায় স্বীকার করেনি। বর্তমানে গাজা উপত্যকার ক্ষমতায় রয়েছে ফিলিস্তিনের কট্টর ইসলামপন্থী রাজনৈতিক দল হামাস।

জানা গিয়েছে দেশটির রক্ষণশীল লিকুদ পার্টির অভ্যন্তরীণ নির্বাচনী প্রচারণার অনুষ্ঠানে অংশ নিয়েছেন নেতানিয়াহু। হঠাৎ সেখানে সাইরেনের শব্দ শোনা যাওয়ায় নিরাপত্তা বাহিনীর সদস্যরা চারদিক থেকে তাকে ঘিরে ধরে নিরাপদ স্থানে নিয়ে যান।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only