বৃহস্পতিবার, ১৯ ডিসেম্বর, ২০১৯

কেন গুজরাত সফর বাতিল করলেন অমিত শাহ?

পুবের কলম, ওয়েব ডেস্ক: ২ দিনের গুজরাত সফর বাতিল করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এরমধ্যে বৃহস্পতিবার উনঝাতে পতিদারদের একটি অনুষ্ঠানে মুখ্য অতিথি হয়ে উপস্থিত থাকার কথা ছিল তাঁর। এর পাশাপাশি শুক্রবার গান্ধিনগরে একটি সিকিউরিটি সিস্টেম উদ্বোধনের কথা ছিল অমিত শাহের। কিন্তু তা বাতিল করা হয়।

যেমন-তেমন অতিথি নয়। স্বয়ং দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অনুষ্ঠানের বিশেষ অতিথি। সেই মতো নিমন্ত্রণ পত্রও বিলি হয়ে গেছে। নিরাপত্তা ব্যবস্থাও জোরদার করা হয়েছে। কিন্তু শেষ মুহূর্তে শোনা গেল, অন্য কতগুলি বিশে কাজ থাকায় তিনি আসতে পারছেন না।

দেশজুড়ে সিএএ-র বিরুদ্ধে প্রতিবাদ। বিশেষজ্ঞ  মহল মনে করছে, এই পরিস্থিতিতে গুজরাতে গেলে বিক্ষোভের মুখে পড়ার আশঙ্কা থেকেই যাচ্ছে। এ সম্পর্কে উনঝার লক্ষচণ্ডি উৎসবের চেয়ারম্যান এম এস পাতিল জানান, স্বরাষ্ট্রমন্ত্রীর আসা বাতিল হয়েছে। অমিতজি জানিয়েছেন ২২ ডিসেম্বর আসার চেষ্টা করছেন। তবে স্বরাষ্ট্রমন্ত্রী না থাকলেও, ছিলেন মুখ্যমন্ত্রী বিজয় রূপানি।’ এর পাশাপাশি তিনি বলেন, ‘মুখ্যমন্ত্রী এখানে ছিলেন। কিন্তু কোনও অশান্তি হয়নি। কিছু মানু বিদ্রুপ করার জন্য সোশ্যাল মিডিয়া মেসেজ দিচ্ছেন। আমরা একটি ধর্মীয় অনুষ্ঠান করছি, সেটা নষ্ট করতে কেউই চায় না’। 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only