শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯

ধর্ষণকারীদের পাথর নিক্ষেপ করে হত্যা করা উচিত : ডা. তুফাইল হাসান


পুবের কলম ওয়েব ডেস্ক :  উত্তর প্রদেশসহ বিভিন্ন রাজ্যে ধর্ষণের ঘটনা বৃদ্ধি পাওয়ায় সমাজবাদী পার্টির এমপি ডা. সৈয়েদ তুফাইল হাসান ধর্ষকদের পাথর নিক্ষেপ করে হত্যা করা উচিত বলে মন্তব্য করেছেন। 

উত্তর প্রদেশের উন্নাওতে ধর্ষণের শিকার এক তরুণীর মৃত্যুর পরে আজ সমাজবাদী পার্টির (এসপি) মুরাদাবাদের সংসদ সদস্য ডা. সৈয়েদ তুফাইল এর তীব্র প্রতিক্রিয়া জানিয়ে বলেছেন, ধর্ষণের অভিযোগে অভিযুক্তদের বোন ও মেয়েদের হাতে তুলে দেওয়া উচিত যারা তাদের ইট-পাথর নিক্ষেপ করে  হত্যা করবে। এই ধরনের ঘটনায় দোষীদের জীবিত অবস্থায় মাটিতে দাফন করে দেওয়া উচিত বলেও তিনি মন্তব্য করেন। তিনি বলেন, এই ধরনের ব্যবস্থা গ্রহণের পরেই ধর্ষকদের মনে ভয়ের সৃষ্টি হবে। 

ডা. সৈয়েদ তুফাইল হাসান দেশে নারীদের বিরুদ্ধে ধর্ষণের ঘটনা প্রতিরোধে শরীয়া আইন প্রয়োগের দাবি জানিয়েছেন। তিনি বলেন, ‘ধর্ষকদের প্রতি কোনও সহানুভূতি দেখানো উচিত নয় এবং তাদের শরীয়া আইন অনুযায়ী শাস্তি দেওয়া উচিত।  লোকেরা এটিকে নিষ্ঠুরতা বলতে পারে, কিন্তু এটি এখন প্রয়োজনীয় হয়ে উঠেছে যে সংসদে এখন এমন কড়া আইন করা উচিত,  যার মাধ্যমে বোন-কন্যাকে সুরক্ষিত হয়।’ 

সরকার কেবল হিন্দু-মুসলিম বিভাজনেই ব্যস্ত কিন্তু নারীদের নিরাপত্তার বিষয়ে কোনও চিন্তা নেই বলেও মুরাদাবাদ লোকসভা কেন্দ্রের এমপি ডা. সৈয়েদ তুফাইল হাসান মন্তব্য করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only