শনিবার, ২৮ ডিসেম্বর, ২০১৯

এনআরসি ও সিএএ-র বিরুদ্ধে ধর্ণামঞ্চে মইনুদ্দিন শামস


পুবের কলম ওয়েব ডেস্ক, নলহাটি: “ আমাদের নেত্রী প্রথম দিন থেকেই এন আর সি  ও  সি এ এ এর বিরুদ্ধে পথে নেমেছেন। কেন্দ্রের এই সংবিধান বিরোধী আইনের বিরুদ্ধে সারা দেশ ও রাজ্যের সাথে নলহাটি তথা বীরভূমবাসী হিসেবে আমাদের বার্তা  ধর্মের নামে দেশ ভাগ হতে দেব না। আমরা বুঝিয়ে দিতে চাই, এই পশ্চিম বাংলা নেতাজী, রবীন্দ্রনাথ, নজরুল এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের বাংলা।  এই পশ্চিম বাংলা স্বাধীনতা লড়াইয়ে আগে ছিল, এখনও এগিয়ে নরেন্দ্র মোদী ও অমিত শাহের এই  সংবিধান বিরোধী পদক্ষেপের বিরুদ্ধে।  

মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন,  যতদিন তিনি বেঁচে থাকবেন, এখানে এন আর সি ও সি এ এ লাগু হতে দেবেন না।  বীরভূমে অনুব্রত মণ্ডলের নেতৃত্বে তৃণমূল তার দেহে শেষ রক্ত বিন্দু দিয়ে লড়াই চালিয়ে যাবে”। - নলহাটির রাম মন্দির প্রাঙ্গণ ধর্ণা মঞ্চ থেকে এভাবেই নলহাটি বিধায়ক মইনুদ্দিন শামস মানুষের কাছে নাগরিক জোট তৈরী করে লড়াই করার জন্য ধর্ম নিরপেক্ষ মানুষের কাছে আবেদন জানান।

এদিনের ধর্ণায় উপস্থিত ছিলেন  নলহাটি-১ ব্লকের তৃণমূল সভাপতি অশোক ঘোষ,  নলহাটি পুরসভার চেয়ারম্যান রাজেন্দ্র সিং প্রমুখ।  মুরারই যাওয়ার পথে এই ধর্ণামঞ্চে উপস্থিত হন বিকাশ রায় চৌধূরী, অভিজিৎ সিনহা এবং অসিত মাল।  এই মঞ্চে একটি সম্প্রীতি নাটিকাও মঞ্চস্থ হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only