শনিবার, ২৮ ডিসেম্বর, ২০১৯

গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু ঘিরে রহস্য, খুনের অভিযোগ শ্বশুরবাড়ির বিরুদ্ধে


পুবের কলম ওয়েব ডেস্ক, বীরভূম: এক গৃহবধূকে খুনের অভিযোগ উঠল শ্বশুরবাড়ির বিরুদ্ধে।খুনে ঘটনায় গ্রেফতার করা হলো স্বামীসহ শ্বশুরবাড়ি চারজনকে। ঘটনাটি ঘটেছে বীরভূমের মুহম্মদবাজার থানার কাপিস্টা গ্রামে। সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে ময়নাতদন্ত করা হয়।  যদিও শ্বশুরবাড়ির লোকজন তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছে।

 গৃহবধূকে মেরে ফেলার অভিযোগ তুলল মৃতের পরিবারের লোকজন। মৃত পূজা সাহার বাবা জানান, স্বামী বাপ্পা সাহা সহ বাড়ির সকলেই মানসিক ও শারীরিক অত্যাচার করত তাদের মেয়েকে। এদিন শুক্রবার তারাই তাদের মেয়েকে মেরে গলায় দড়ি দিয়ে ঝুলিয়ে দিয়েছে। 

অন্যদিকে অভিযোগ অস্বীকার করেছেন শ্বশুরবাড়ির লোকজন। শাশুড়ি পূর্ণিমা সাহা বলেন, সেই সময় সকালে বাড়িতে কেউ ছিল না। সকলেই কাজ থেকে ফিরে এসে দেখতে পাই যে ঘরের ভিতরে গলায় দড়ি দিয়ে ঝুলন্ত অবস্থায় রয়েছে তাদের ছোট বউমা। তারপর প্রতিবেশীদের ডাকা হয় এবং খবর দেওয়া হয় পুলিশকে। পুলিশ ঘটনাস্থলে যায় এবং  মৃতদেহ নিয়ে যায় ময়না তদন্তের জন্য। 

এই ঘটনায় মৃতের বাবা সন্তোষ কুমার ভুঁইমালি মেয়ের শ্বশুর বাড়ির সকলের নামে লিখিত অভিযোগ দায়ের করেন মহম্মদ বাজার থানায় । অভিযোগের ভিত্তিতে পুলিশ পরিবারের চারজনকে গ্রেপ্তার করে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only