রবিবার, ২২ ডিসেম্বর, ২০১৯

সংরক্ষিত আসনে বসতে পেলেন না প্রজ্ঞা


পুবের কলম, ওয়েব ডেস্ক: আগে থেকে সংরক্ষিত হওয়া সত্তেও বিমানে আসন পেলেন না বিজেপি সাংসদ প্রজ্ঞা ঠাকুর। যার জেরে ক্ষুব্ধ সাংসদ। ইতিমধ্যেই স্পাইস জেটের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন তিনি। বিতর্কিত মন্তব্যের জন্য তার নাম সব সময়ই থাকে সংবাদের শিরোনামে। এবারও ফের সংবাদ শিরোনামে। 

এক্ষেত্রে অবশ্য কারণটি ভিন্ন। ঘটনা হল, পদ্ম সাংসদ প্রজ্ঞজ ঠাকুর দিল্লি থেকে ভোপাল যাচ্ছিলেন স্পাইসজেটের ফ্লাইট নম্বর এসজি ২৪৮৯-তে। প্রজ্ঞার অভিযোগ, যে আসনটি তিনি বুক করেছিলেন, সেখানে বসতে পারেননি। এর জেরে বেজায় চটে যান সাংসদ। 

বিমানবন্দরের বাইরে সংবাদসংস্থা এএনআই-এর মুখোমুখি হন প্রজ্ঞা। তিনি অভিযোগ করেন, “বিমানকর্মীরা আমার সঙ্গে দুর্ব্যবহার করেছে। এর আগেও এমন হয়েছে। ফের ঘটল। এবার তো যে আসন বুক করেছিলাম, সেই আসনেও আমাকে বসতে দেয়নি। ট্রেন বা বিমানে যাত্রীদের সুবিধাকেই প্রাধান্য দেওয়া উচিত। 

কিন্তু এখানে তা হয়নি। তাই মানুষের প্রতিনিধি হিসাবে আমার মনে হয়েছে সকলের তরফে এই নিয়ে অভিযোগ জানানো প্রয়োজন। আমি সেটাই করেছি।'

ভোপাল বিমানবন্দরের ডিরেক্টর অনিল বিক্রম জানান, ক্ষুব্ধ সাংসদের তরফে তারা একটি অভিযোগ পেয়েছেন। অন্যদিকে বিমান বন্দর কর্তৃপক্ষের পাল্টা যুক্তি, সংরক্ষিত আসন সাংসদকে দেওয়া হয়নি কারণ নিয়ম হল হুইলচেয়ারের যাত্রীদের এমার্জেন্সি সারিতে বসতে দেওয়া যায়না । 

সাংসদকে ডিউটি ম্যানেজার এবং অন্যান্য কর্মীরা জায়গা পরিবর্তন করার অনুরোধ করেন। কিন্তু সাংসদ সেফটি নির্দেশাবলী দেখতে চান। তবে নিজের শহরের বিমানবন্দরের এমন ছবি দেখে বেজায় বিরক্ত ও ক্ষুব্ধ সাংসদ।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only