সোমবার, ২৩ ডিসেম্বর, ২০১৯

সিট নিয়ে বিজেপি নেত্রীর ঝগড়া, ৪৫ মিনিট দেরিতে ছাড়ল বিমান!



পুবের কলম ওয়েব ডেস্ক: বিমানের সিট নিয়ে বিজেপি নেত্রীর তরজায় ৪৫ মিনিট দেরিতে ছাড়তে হল বিমান। এই কারণে ভোপালের রাজ্য বিজেপি নেত্রী ও সাংসদ প্রজ্ঞা সিং ঠাকুর ফের বিতর্কে জড়িয়েছেন। বিমানে উঠে সিট পছন্দ না হওয়ায় বিমান সংস্থার কর্মকর্তার সঙ্গে কথা-কাটাকাটিতে জড়িয়ে পড়েন। এর জেরেই ৪৫মিনিট বিমান ছাড়তে দেরি হয়ে যায়। স্পাইসজেটের বিমানটি দিল্লি থেকে ভোপাল যাচ্ছিল।

জানা গেছে, পছন্দের আসনের জন্য অতিরিক্ত খরচ করেছিলেন সাধ্বী প্রজ্ঞা। বিমানের প্রথম আসনটি (IA)-ই পছন্দ ছিলো তার। তবে ইমারজেন্সির কারণে ওই আসন যাত্রীদের ছাড়তে রাজি হয়নি নিরাপত্তা সংস্থা। এ জন্য আসন ছেড়ে দিতে অনুরোধ করা হয় প্রজ্ঞা ঠাকুরকে।

আসন ছাড়তে নারাজ প্রজ্ঞা ঠাকুরের সঙ্গে প্রায় ৪৫ মিনিট তর্কাতর্কি হয় কর্তৃপক্ষের। অবশ্য শেষমেশ দ্বিতীয় সারিতে বসতে হয় প্রজ্ঞা ঠাকুরকে। তবে দেরিতে বিমান ছাড়ায় যাত্রীদের হয়রানি হয়। এমন ঘটনার জন্য বিমান সংস্থাকে দায়ী করেছেন সাংসদ ঘনিষ্ঠ নেত্রী উপমা সিং। তার অভিযোগ, অতিরিক্ত খরচ করা হলেও নির্দিষ্ট আসন ব্যবহার করতে দেয়নি বিমান সংস্থা। এমনকি প্রজ্ঞা সিং হুইলচেয়ারে ছিলেন জানানো সত্ত্বেও বিশেষ ব্যবস্থা করা হয়নি বলে অভিযোগ।
তবে স্পাইসজেটের পক্ষ থেকে বলা হয়েছে, প্রজ্ঞা ঠাকুর নিজস্ব হুইলচেয়ার এনেছিলেন। তার শারীরিক অবস্থা সম্পর্কে এয়ারলাইনসকে আগাম কিছু জানানো হয়নি।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only