বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯

প্রণবকে জন্মদিনের শুভেচ্ছা মোদি থেকে মমতার


পুবের কলম, ওয়েব ডেস্ক: ৮৪-তে পা দিলেন প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়। জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী থেকে শুরু করে দেশের তাবড় রাজনৈতিক নেতৃবৃন্দ।
প্রাক্তন রাষ্ট্রপতিকে শুভেচ্ছা জানিয়ে প্রধানমন্ত্রী ট্যুইটারে লেখেন, ‘তিনি আন্তরিকতা ও দৃঢ়তার সঙ্গে দেশের সেবা করেছেন। তাঁর বুদ্ধি, চিন্তন ও ক্ষুরধার স্মৃতিশক্তি প্রশংসিত। তাঁর দীর্ঘায়ু কামনা করি’।

প্রধানমন্ত্রীর পাশাপাশি সুস্থাস্থ্য কামনা করে প্রণব মুখোপাধ্যায়কে শুদ্ধার্ঘ জানিয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলত দীর্ঘায়ু ও সুস্থ জীবন প্রার্থনা করেছেন এবং অসাধারণ নেতৃত্বের জন্য ধন্যবাদ জানিয়েছেন প্রণব মুখোপাধ্যায়কে।

কংগ্রেস শাসিত আরও এক রাজ্য পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দন সিং-ও শুভেচ্ছা জানিয়েছেন প্রণব মুখোপাধ্যায়কে। এর পাশাপাশি দু’জনের একসঙ্গে একটি পুরনো ছবিও নিজের ট্যুইটার পেজে পোস্ট করেন তিনি।  
শুভেচ্ছা জানিয়েছেন প্রাক্তন বিজেপি সাংসদ শত্রুঘ্ন সিনহা। জন্মদিনে ‘দক্ষ রাজনৈতিক নেতা ও কংগ্রেসের অনুগত’ বলে প্রাক্তন রাষ্ট্রপতিকে অভিহিত করেছেন শত্রুঘ্ন।

এর পাশাপাশি ট্যুইট করেছেন কেন্দ্রীয়মন্ত্রী ধর্মেন্দ্র প্রধানও।ট্যুইটারে জন্মদিনের শুভেচ্ছা ও দীর্ঘায়ু কামনা করেছেন তিনি। ধর্মেন্দ্র প্রধান জানিয়েছেন, দেশ তাঁর প্রজ্ঞা এবং রাষ্ট্রনীতি থেকে প্রচুর উপকৃত হয়েছে।

কেন্দ্রীয়মন্ত্রী নীতিন গড়কড়ি হিন্দিতে শুভেচ্ছা জানিয়েছেন প্রাক্তন রাষ্ট্রপতিকে। ট্যুইটারে ভারতরত্ন প্রণব মুখোপাধ্যায়কে জন্মদিনের শুভেচ্ছা ও তাঁর দীর্ঘায়ু কামনা করেছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only