সোমবার, ২৩ ডিসেম্বর, ২০১৯

আইসক্রিমের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ করে খুন

পুবের কলম, ওয়েব ডেস্ক: আইসক্রিমের লোভ দেখিয়ে ৭ বছরের এক শিশুকে ধর্ষণ করে মাথা থেঁতলে খুনের অভিযোগ। ঘটনায় জড়িত সন্দেহে পাওয়ার লুম কারখানার বছর ৩০-এর এক কুলিকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার জেরে চাঞ্চল্য মহারাষ্ট্রের ভিওয়ান্ডি অঞ্চলে।

পুলিশ সূত্রে খবর, ঘটনাটি হয়েছে শনিবার রাতে। বাচ্চাটি নিজের বাড়িতে খেলছিল। আইসক্রিম দেওয়ার লোভ দেখিয়ে বাচ্চাটিকে একটি নিরিবিলি স্থানে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়। যৌন লালসা মিটিয়ে নির্যাতিতা শিশুটির মাথা থেঁতলে খুন করা হয়। পুলিশ আরও জানিয়েছে, কারিভালিতে একজনের সঙ্গে ঘর শেয়ার করে থাকতো অভিযুক্ত ভরত কুমার করি। শনিবার রাতে বাচ্চাটির বাড়ির কাছেই এই ঘটনাটি ঘটে। রবিবার সকালে পথচলতি মানুষেরা রক্তাক্ত ক্ষতবিক্ষত দেহটি দেখতে পেয়ে পুলিশ ও বাচ্চাটির পরিবারকে জানায়। ঘটনার তদন্তে ৮ সদস্যের দল তৈরি করেন ডিসিপি রাজকুমার শিন্ডে।
শিশুটির বাবা ভিওয়াণ্ডিতেই একটি ছোটো হোটেল চালান। অভিযুক্ত ওই হোটেলে নিয়মিত খেতে আসতেন। ফলে শিশুটিকে ভালোই চিনতো সে। ডিসিপি শিণ্ডে জানান, ঘটনার ১০ ঘণ্টার মধ্যেই অভিযুক্তকে আমরা গ্রেফতার করেছি। অভিযুক্ত উত্তরপ্রদেশের গণ্ডার বাসিন্দা। ধৃতের আগে কোনও ক্রিমিনাল রেকর্ড আছে কীনা খতিয়ে দেখা হচ্ছে।’
অন্যদিকে শিশুটির মা, প্রকৃত দোষীকে ফাঁসির দাবি জানিয়েছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only