রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯

‘কেউ কিচ্ছু করতে পারবে না’, ভিডিয়ো বার্তা নিত্যানন্দর

কখনও ধর্ষণ এবং ছোট ছেলেমেয়েদের আশ্রমে আটকে রাখার অভিযোগে আলোচনার কেন্দ্রে। কখনও আবার তিনি ‘হিন্দু রাষ্ট্র' বানিয়েছেন বলে চলে এসেছেন সংবাদ শিরোনামে। এবার সরাসরি  স্বঘোষিত ধর্মগুরু নিত্যানন্দর ভিডিয়ো বার্তা। যেখানে তিনি বলছেন, ‘কেউ তাঁর কিচ্ছু ক্ষতি করতে পারবে না। কোনও আদালত তাঁকে সাজা দিতে পারবে না’।

অপহরণ– যৌন কেলেঙ্কারির মতো অভিযোগের লম্বা ফিরিস্তি  স্বঘোষিত ধর্মগুরু নিত্যানন্দর বিরুদ্ধে। তবে এত কাণ্ড করে গডম্যান কীভাবে এবং কবে দেশের বাইরে বেরিয়ে গেলেন, তা জানায়নি বিদেশমন্ত্রক। সম্প্রতি খবর ছড়ায়, ইকুয়েডরের কাছে হিন্দুদের জন্য একটা আস্ত দ্বীপ কিনে ফেলেছেন গডম্যান। নাম দিয়েছেন ‘কৈলাশা’! নতুন দেশের খবর জানাতে একটি ওয়েবসাইটও খুলে বসেন তিনি। এবার কোনও ওয়েবসাইট নয়– সরাসরি ভিডিয়ো-বার্তা। যেখানে তাঁকে বলতে শোনা গেছে, ‘কেউ তাঁর কিচ্ছু ক্ষতি করতে পারবে না। কোনও আদালত তাঁকে সাজা দিতে পারবে না’। বিদেশমন্ত্রক বিভিন্ন দেশে তার দূতাবাসকে নিত্যানন্দর বিরুদ্ধে সজাগ করেছে। সেই বার্তাকে কার্যত ‘হেলায় উড়িয়ে’ ওই বার্তাটি দেন তিনি।

এর আগে ২০১০-এ এক অভিনেত্রীর সঙ্গে নিত্যানন্দর ভিডিয়ো ভাইরাল হয়। তারপর প্রায় ৪ বছর খবরের দুনিয়ার বাইরে চলে যান তিনি। ফের ২০১৯-তে ফোকাসে গডম্যান।




একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only