বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯

ছত্তিসগড়ে ক্যাম্পে আত্নঘাতী সহকর্মীর এলোপাথাড়ি গুলিবর্ষণ, নিহত ৬ জওয়ান


পুবের কলম ওয়েব ডেস্ক :  ছত্তিসগড়ের একটি ক্যাম্পে নিজেদের মধ্যে এলোপাথাড়ি গুলিবর্ষণের ফলে আধা সামরিক বাহিনী ইন্দো-টিবেটান বর্ডার পুলিশের (আইটিবিপি) ৬ সদস্য নিহত ও অন্য দুই জওয়ান আহত হয়েছেন। গুরুতর আহত দুই জওয়ানকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আজ (বুধবার) নারায়ণপুর জেলার আইটিবিপি’র ৪৫ নম্বর ব্যাটেলিয়ানের কাদেনার ক্যাম্পের ওই ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

আজ এক জওয়ান পাঁচ সহকর্মীকে গুলি করে হত্যার পরে নিজের রাইফেলের গুলিতে আত্মঘাতী হন। অন্য একটি সূত্র বলছে হামলাকারী ওই জওয়ানকে গুলি করে হত্যা করা হয়েছে। 

পুলিশ সূত্রে প্রকাশ,  কোনও বিষয় নিয়ে নিজেদের মধ্যে বচসার জেরে এক জওয়ান নিজের  সার্ভিস রাইফেল থেকে আচমকাই গুলিবর্ষণ শুরু করেন। পাঁচ সহকর্মীকে গুলি করে হত্যা করার পরে তিনি নিজেও গুলি চালিয়ে আত্মঘাতী হন।

বস্তার রেঞ্জের আইজি সুন্দররাজ পি বলেন,  ‘এক জওয়ান তাঁর সার্ভিস রাইফেল থেকে অন্যান্য জওয়ানদের লক্ষ্য করে গুলি চালান।’

ভয়াবহ ওই হত্যাকাণ্ডের খবর পেয়েই পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি খতিয়ে দেখেন। আইটিবিপি’র পক্ষ থেকে ওই ঘটনার তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। 

গণমাধ্যমের একটি সূত্রে প্রকাশ,  বহুদিন কাজ থেকে ছুটি না পেয়ে হতাশায় ভুগছিলেন অভিযুক্ত ওই জওয়ান। তার জেরেই তিনি ওই ঘটনা ঘটান। যদিও গোটা ঘটনার নেপথ্যে প্রকৃত কারণ কী তা জানতে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only