বৃহস্পতিবার, ১৯ ডিসেম্বর, ২০১৯

প্রতিবাদী যুবকের মৃত্যুতে উত্তেজনা ট্যাংরায়


পুবের কলম ওয়েব ডেস্ক: এক প্রতিবাদী তরুণের মৃত্যুর ঘটনায় উত্তেজনা ছড়ালো ট্যাংরা অঞ্চলে। প্রতিবাদীর মৃতদেহ নিয়ে ট্যাংরা থানার সামনে বিক্ষোভ দেখান স্থানীয়রা। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম, কুন্দন কুমার যাদব। বছর কুড়ি বয়স।

ট্যাংরা রোডের বাসিন্দা। দুর্গাপুজোর নবমীর দিন ঘুরতে বেরিয়ে ছিল কুন্দন। সেই রাতে ট্যাংরার রেলওয়ে ময়দানের কাছ থেকে যাচ্ছিল কুন্দন। সেখানে ৪জন যুবক বসে মদ খাচ্ছিল।

কুন্দনকে দেখে ওই যুবকরা অকথ্য ভাষা বলছিল বলে অভিযোগ। তা নিয়ে প্রতিবাদ জানান কুন্দন। মৃতের দাদার অভিযোগ, প্রতিবাদ করলে ওই চার যুবক বেধড়ক মারধর করে কুন্দনকে। তাঁকে উদ্ধার করে এনআরএস হাসপাতালে নিয়ে যাওয়া। সেখানেই চিকিৎসা চলছিল। গত ১০ দিন ভেন্টিলেশনে ছিল কুন্দন।

সেখান থেকে ডিভাইন হাসপাতাল এবং পরে কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মঙ্গলবার সেখানেই মৃত্যু হয় কুন্দনের। এরপরই পরিবারের লোকজন সহ এলাকার বাসিন্দারা ক্ষোভে ফেটে পড়েন।

পুলিশ অবশ্য জানিয়েছে, এই ঘটনায় রিকি রাউত এবং ভিকি খটিক নামে দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। অধরা আরওদুই যুবকের বিরুদ্ধে তল্লাশি চলছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, কুন্দন যেহেতু মারা গিয়েছে, তাই অভিযুক্তদের বিরুদ্ধে খুনের মামলা রুজু হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only