সোমবার, ২৩ ডিসেম্বর, ২০১৯

শ্বশুরবাড়ির রান্নায় গরুর গোস্তের ছবি দিয়ে সমালোচনায় বিদ্ধ এই পরিচালক

সদ্য সাত পাকে বাধা পড়েছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। বিয়ের পর প্রথমবার শ্বশুরবাড়ি গিয়েছিলেন তিনি। সাধের জামাইকে  শ্বশুরবাড়িতে কী কী খাওয়ানো হল, সেই রান্নার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন সৃজিত। যার জেরে বেজায় বিপাকে নতুন বর। আরে মেনুতে কী ছিল জানেন?

‘শ্বশুরবাড়ি ভারী মজা...’! তবে মজা আদৌও কতটা হয়েছে, সেটা সৃজিতই বলতে পারবেন। কারণ শ্বশুরবাড়িতে খাবার মেনু শেয়ার করে ফেলেন সোশ্যাল মিডিয়ায়। যারজেরে নেটিজেনদের সমালোচনার মুখে পড়তে হয় তাঁকে। মেনুতে কি ছিল জানেন? ঝিরিঝিরি আলুভাজা, লটে শুঁটকি, পাবদা মাছ, মুরগির ঝোল এবং..... বাঁধাকপি দিয়ে গরুর গোস্ত! ছবির ক্যাপশনে লেখেন পরিচালক, ‘শ্বশুরবাড়ির প্রথম অফিসিয়াল ভুরিভোজ’।

একে তো হিন্দু! তার ওপর আবার মুখোপাধ্যায়। তিনি কীনা খেলেন গরুর গোস্ত! কেউ কেউ সৃজিতকে লেখেন, ‘হিন্দু নামের কলঙ্ক আপনি। আগে আপনাকে সম্মান করতাম। পোস্ট পড়ার পর থেকে ঘৃণা করি। আপনি হিন্দু ধর্ম ত্যাগ করুন। আই হেট ইউ’।

পাল্টা জবাব দিয়েছেন সৃজিতও। তিনি লেখেন, ‘হিন্দু ধর্ম নিয়ে কথা আপনার মতো অশিক্ষিতের মুখে বেমানান। ঋক বেদ, মনুস্মৃতি ও গৃহসূত্রর কিছু শ্লোক দেব খাওয়াদাওয়া নিয়ে। রোজ সকালে কান ধরে ছাদে দাঁড়িয়ে মুখস্থ করবেন। ভদ্রভাবে বোঝালাম। নয়তো মনে রাখবেন ২২ শ্রাবণের সংলাপ আমারই লেখা’। অন্য একজন উত্তর দিয়েছেন সৃজিতকে। বলেন, ‘আপনার যা ইচ্ছে খেতেই পারেন। কিন্তু বেদ-এ এসব লেখা নেই। ভুল তথ্য দয়া করে দেবেন না’।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only