মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯

রবীন্দ্র সরোবরে ডুবে মৃত্যু বৃদ্ধের


পুবের কলম প্রতিবেদক, হেদুয়া: কলেজ স্কোয়ারের পর এবার রবীন্দ্র সরোবরে সাঁতার কাটতে গিয়ে জলে ডুবে মৃত্যুর ঘটনা ঘটল। লেকের জলে ডুবে মৃত্যু হয়েছে গড়িয়াহাটের ডোভার টেরেসের বাসিন্দা বছর আটাত্তরের বৃদ্ধ সত্যব্রত সেনের।

তিনি রবীন্দ্র সরোবরের আন্ডারসন ক্লাবের সদস্য। অন্যান্য দিনের মতো মঙ্গলবারও তিনি আন্ডারসন ক্লাবে যান সাঁতার কাটতে। সেই সময়ই জলের মধ্যে সকলের অলক্ষ্যে তলিয়ে যান। এদিকে দীর্ঘ সময় ক্লাব থেকে সত্যব্রতবাবু বেরিয়ে না আসায় তার গাড়ির চালক ক্লাব কর্তৃপক্ষকে বিষয়টি জানান। এরপরই সত্যব্রতবাবুর খোঁজ শুরু হয়।

অগত্য বেশ কিছু সময় সত্যব্রতবাবুকে খুঁজে না পেয়ে পুলিশকে খবর দেওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ এবং বিপর্যয় মোকাবিলা দল। বিপর্যয় মোকাবিলা দলের সদস্যরাই জলে নেমে তল্লাশি চালাতেই সত্যব্রতবাবুর নিথর দেহ উদ্ধার করে এবং হাসপাতালে নিয়ে যায়।

চিকিৎসকরা সেখানে তাকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ মৃত্যুর কারণ জানতে দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে। একইসঙ্গে ক্লাব কর্তৃপক্ষের সঙ্গে কথা বলছে পুলিশ। প্রশ্ন উঠেছে সাঁতার কাটার সময় ওই ক্লাব কর্তৃপক্ষের পক্ষ থেকে কোনও নজরদারি না থাকাতেই কোনও কারণে ওই বৃদ্ধ ডুবে যান। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে শারীরিক কোনও অসুস্থতার কারণেই সাঁতার জানা সত্ত্বেও সত্যব্রতবাবুর জলে ডুবে মৃত্যু হল।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only