মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯

জেলার সমস্ত সুফল বাংলা কাউন্টারে পুলিশ পোস্টিং




দেবশ্রী মজুমদার, বোলপুর, ১০ ডিসেম্বর: পেঁয়াজ এখন মধ্যবিত্তদের ধরাছোঁয়ার বাইরে চলে গিয়েছে। এর মধ্যেই বোলপুর সুফল বাংলা বাজার থেকে ২৫ কেজি পেঁয়াজ লুঠ। পাশাপাশি, পেঁয়াজ না পাওয়া গেলে সুফল বাংলার কর্মীদের বাইরে দেখে নেওয়ার হুমকি এই ঘটনার পর পুলিশ পোস্টিং দেওয়া হল জেলার প্রতি সুফল বাংলা বাজারে। এবং প্রত্যেক ক্রেতাদের উদ্দেশ্যে জানিয়ে দেওয়া হয়েছে, সুফল বাংলা বাজারে জনা পিছু গ্রাহকদের ৫০০ গ্রাম করে পেঁয়াজ দেওয়া হবে।

জানা গেছে, রেশনের দোকানেও পেঁয়াজ বিলি করবে রাজ্য সরকার। বাজারে পেঁয়াজের দাম ১২০ টাকা থেকে ১৫০ টাকা হওয়ার পর থেকেই মানুষের মধ্যে পেঁয়াজ নিয়ে হাহাকার পড়ে যায়। সেই কারণেই রাজ্য সরকার সুফল বাংলার মাধ্যমে ৫৯ টাকা কেজি দরে পেঁয়াজ বিক্রি শুরু করেন কিন্তু তার পরেও এক শ্রেণীর মানুষের জন্য বিপত্তি দেখা যায়।

সোমবার সকাল ৯টা থেকে বোলপুর গীতাঞ্জলী প্রেক্ষাগৃহের পিছনে সুফল বাংলা কাউন্টারে লাইন পড়ে যায়  ক্রেতাদের প্রত্যেককে ৫০০ গ্রাম করে পেঁয়াজ দেওয়া চলছিল। হঠাৎ পেঁয়াজ নেই রব ওঠে  উন্মত্ত জনতা ধাওয়া করে, হাতের কাছে যা পেঁয়াজ ছিল লুঠ করে নিয়ে পালায় এমনটাই জানিয়েছিলেন ওই কাউন্টারের কর্মী মহঃ মহসিন।  

তিনি বলেন, ২০ থেকে ২৫ কেজি পেঁয়াজ  চোখের সামনে লুঠ হয়ে গেল। কেউ কেউ তো পেঁয়াজ না পেলে, বাইরে দেখে নেবার হুমকি দিচ্ছে কোন সিকিউরিটি নেই। আমরা তো খুব চিন্তায় আছি। এরপর অভিযোগের ভিত্তিতে শুধু বোলপুর নয়, জেলার সমস্ত সুফল বাংলা কাউন্টারে পুলিশ পোস্টিং দেওয়া হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only