বুধবার, ১৫ জানুয়ারী, ২০২০

শালবনিতে ১০০ আদিবাসীকে কম্বল দিল তৃণমূল কংগ্রেস



চিন্ময় ভট্টাচার্য 

জননেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মানবসেবার আদর্শকে পাথেয় করে মকর সংক্রান্তিতে রাজ্যের জঙ্গলমহলে, রাধামোহনপুর আদিবাসী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে শীতবস্ত্র বিতরণ করলেন শালবনি ৩ নং অঞ্চল  তৃনমূল কংগ্রেস। অঞ্চল সভাপতি অসিত ঘোষ ও জেলা যুব তৃণমুল কংগ্রেসের সাধারণ সম্পাদক সন্দীপ সিংহ বুধবার বুথের আদিবাসী মানুষদের হাতে একশোটি কম্বল বিতরণ করেন। বিদ্যালয়ের ভারপ্রাপ্ত শিক্ষক ও তৃনমুল প্রাথমিক শিক্ষক সমিতির মহকুমা আহ্বায়ক তন্ময় সিংহ, অঞ্চলের যুব নেতা অতনু সিংহ, সঞ্জয় বিশিও এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 অলচিকি ভাষায় অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পার্শ্বশিক্ষক নির্মল মান্ডি। অসিত ঘোষ ও সন্দীপ সিংহ জানান, আগামীদিনে আরও মানুষের কাছে শীতবস্ত্র পৌঁছে দেওয়ার জন্য ব্লক তৃনমুল কংগ্রেসের সভাপতি নেপাল সিংহ বদ্ধপরিকর। এই জন্য ইতিমধ্যেই অর্থসংগ্রহ করা হয়েছে। শীঘ্রই শীতবস্ত্রগুলো স্থানীয় দরিদ্র  মানুষের হাতে তুলে দেওয়া হবে। 

উদ্যোক্তাদের তরফে অসিত ঘোষ বলেন, 'জননেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সারাবছর বিপদে -আপদে সাধারণ মানুষের পাশে থাকেন। শুধু তাই নয়, দরিদ্র মানুষের উন্নয়নে তিনি সর্বদা সচেষ্ট। তাঁকে দেখেই আমরা উদ্বুদ্ধ হয়েছি। শীতে রাজ্যের পশ্চিমাঞ্চলে সবচেয়ে বেশি ঠান্ডা পড়ে। এখানে দরিদ্র মানুষের সংখ্যা রাজ্যের অন্য জায়গার চেয়ে বেশি। সেই জন্যই আমরা শীতবস্ত্র বিতরণের সিদ্ধান্ত নিয়েছি।'

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only