বুধবার, ৮ জানুয়ারী, ২০২০

বনধ-আন্দোলনের নাম করে সরকারি সম্পত্তি নষ্ট হচ্ছে, এটা দাদাগিরি, আন্দোলন নয় : মমতা

 পুবের কলম ওয়েব ডেস্ক :  ভারত বনধকে কেন্দ্র করে বাংলায় যেসব বিক্ষিপ্ত ঘটনা ঘটেছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সেজন্য সিপিএমের তীব্র সমালোচনা করে বলেছেন, বনধ-আন্দোলনের নাম করে সরকারি সম্পত্তি নষ্ট হচ্ছে, কোথাও বাসযাত্রীদের আটক করা হচ্ছে, কোথাও পাথর ছোঁড়া হচ্ছে। এটা দাদাগিরি, এটা আন্দোলন নয়।

মুখ্যমন্ত্রী সিপিএমকে টার্গেট করে বলেন, এখানে গুণ্ডামি করে বনধের রাজনীতি করছে। দিল্লীতে এসব করার সাহস নেই! এজন্য বুকের পাটা চাই। বাংলার শান্তি নষ্ট করছে, ৩৪ বছরে কিছু করেনি, আর এখন আমরা যা-যা তৈরি করেছি সব নষ্ট করছে। আমি সিপিএমের মত গুলি ও মারপিটে বিশ্বাস করি না। যারা সরকারি সম্পত্তি নষ্ট করছেন, সরকার আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

তিনি বলেন, গণতান্ত্রিকভাবে শান্তিপূর্ণ আন্দোলন করুন, এভাবে আন্দোলনের নামে গুন্ডাবাজি বন্ধ করুন। এই করেই দলটা আজ সাইনবোর্ডে এসে ঠেকেছে! 

মমতা বলেন, বাংলা সর্বতোভাবে (‘ক্যা’-এনআরসি-এনপিআর বিরোধী)  আন্দোলনকে সমর্থন করছে, বাংলার প্রশাসন শান্তিপূর্ণভাবে গণতান্ত্রিক আন্দোলন করছে। যেখানে দরকার নেই সেখানে ওরা আগবাড়িয়ে আগুন লাগাচ্ছে, এ আবার কিসের আন্দোলন? এই আন্দোলনকে আমি ধিক্কার জানাই।  

ভারতের অর্থনীতিতে ধ্বস নেমেছে। বনধ করলে মানুষের সবচেয়ে বেশী ক্ষতি হয়। মানুষকে এই অবস্থায় সাহায্য না করে কেন এভাবে ওঁরা দেশের ক্ষতি করবে বলেও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মন্তব্য করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only