শুক্রবার, ৩ জানুয়ারী, ২০২০

এলওসিতে মাইন বিস্ফোরণে আধিকারিক-সহ ৪ সেনা জওয়ান গুরুতর আহত


পুবের কলম ওয়েব ডেস্ক :  জম্মু-কাশ্মীরের ভারত-পাকিস্তান সীমান্তে নিয়ন্ত্রণ রেখার কাছে মাইন বিস্ফোরণে আধিকারিক-সহ ভারতীয় ৪ সেনা জওয়ান গুরুতর আহত হয়েছেন। আজ শুক্রবার বিকেল সাড়ে ৩ টা নাগাদ জম্মু-কাশ্মীরের নৌশেরা সেক্টরের কালাল এলাকায় এক বিস্ফোরণে ওই সেনা জওয়ানরা আহত হন।  

সেনা বাহিনীর এক লেফটেন্যান্টসহ আহত চার সেনা সদস্যকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে  গুরুতর আহত দু'জন সেনাকে হেলিকপ্টারের সাহায্যে উধমপুর সামরিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংশ্লিষ্ট এলাকা ঘেরাও করে সেখানকার নিরাপত্তা জোরদার করা হয়েছে। সামরিক সূত্রে প্রকাশ, সেনাবাহিনীর টহলদারী দল সীমান্তবর্তী অঞ্চলে সফরে ছিল। এই সময় ওই বিস্ফোরণ ঘটে।

এরআগে গত ৩১ ডিসেম্বর, পুঞ্চের নিয়ন্ত্রণ রেখা ‘এলওসি’ সংলগ্ন একটি গ্রামে মাইন বিস্ফোরণে স্থানীয় বাসিন্দা এক যুবক গুরুতর আহত হন। এদিকে আজ শুক্রবার দুপুর সোয়া ১২ টা নাগাদ পাকিস্তানি বাহিনী পুঞ্চের কৃষ্ণাঘাঁটি সেক্টরে নিয়ন্ত্রণ রেখা বরাবর যুদ্ধবিরতি ভেঙে গুলিবর্ষণ করে ও মর্টার হামলা চালায়। ভারতীয় সেনাবাহিনী ওই ঘটনার পাল্টা যথাযথ জবাব দিয়েছে। গত বুধবারও পাকিস্তানি বাহিনী একই এলাকায় গুলিবর্ষণ করেছিল। কর্মকর্তারা বলেন, পাকিস্তানি সেনারা ছোট অস্ত্রের সাহায্যে গুলিবর্ষণের পাশাপাশি মর্টার নিক্ষেপ করেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only