সোমবার, ৩ ফেব্রুয়ারী, ২০২০

‘দৃশ্যম’ মুভির কায়দায় প্রেমিকার স্বামীকে ‘খুন করে দেহ লোপাট’

পুবের কলম, ওয়েব ডেস্ক: বলিউড মুভি ‘দৃশ্যম’-এর কায়দায় প্রেমিকার স্বামীকে খুন করে দেহ লোপাট। শেষ রক্ষা হয়নি। প্রেমিক ও তার ২ কর্মীচারীকে গ্রেফতার করেছে মহারাষ্ট্রের নাগপুর থানার পুলিশ। ঘটনার নৃশংতায় হতবাক তদন্তকারী অফিসারেরা।

স্ত্রী অন্য পুরুষের প্রেমে পড়েছেন। বুঝতে পেরে স্বামী পঙ্কজ দিলীপ গিরামকর স্ত্রীকে নিয়ে চলে আসেন ওয়ারধায়। সেখানে একটি ভাড়া বাড়িতে থাকতে শুরু করেন তারা। ২৮ ডিসেম্বর হোটেল ব্যবসায়ী প্রেমিক লাল্লু যোগেন্দ্র সিং ঠাকুরের কাছে যান মহিলার স্বামী। শুরু হয় দু’পক্ষের বচসা। অভিযোগ, সেই সময় গিরামকরের মাথায় হাতুড়ি দিয়ে জোরে আঘাত করে লাল্লু। 

সেখানেই মারা যান তিনি। শুরু হয় দেহ লোপাটের তোড়জোড়। ওই কাজে তাকে সাহায্য করে হোটেলের ২ যুবক। দেহের ওপর ছড়িয়ে দেওয়া হয় ৫০ কেজি নুন। এরপর একজনকে দিয়ে ১০ ফুট গভীর গর্ত খোড়ায় ‘খুনি’ প্রেমিক। গিরামকরের মোবাইল ছুঁড়ে ফেলে দেয় রাজস্থানগামী লরির মধ্যে। 

গিরামকর বাড়ি না ফেরায় দুশ্চিন্তায় পড়ে পরিবার। পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ। গিরামকরের মোবাইল নম্বরটি ট্র্যাক করে তারা। জিজ্ঞাসাবাদ করতে নাগপুরে গিরামকরের পুরনো বাড়ির কাছে যান তদন্তকারীরা। কথা বলেন লাল্লু আর ২ কর্মীর সঙ্গে। তাদের কথাতে ধরা পড়ে হাজারো অসঙ্গতি।  

পুলিশ লাল্লুর ২ সহকর্মীকে আটক করে। জেরায় তারা কবুল করে লাল্লুই খুন করেছে গিরামকরকে। প্রমাণ লোপাটের জন্য দেহ মাটিতে পুঁতে দেয় অভিযুক্ত। তাদের কথা মতোই লাশের হদিশ পায় পুলিশ। গ্রেফতার করা হয় লাল্লুকে। নিহতের স্ত্রীকেও জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। খুনের পেছনে তাঁর কোনও মদত রয়েছে কিনা– তাও খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only