মঙ্গলবার, ৪ ফেব্রুয়ারী, ২০২০

কপিল মিশ্রের নিশানায় এবার হায়দরাবাদের সাংসদ ওয়াইসি

বিজেপির প্রাক্তন বিধায়ক কপিল মিশ্রের নিশানায় এবার হায়দরাবাদের সাংসদ ওয়াইসি। সোমবার সংসদে জামিয়ায় ছাত্র নিগ্রহের ঘটনার প্রতিবাদে মোদি সরকারকে ঝাঁঝালো আক্রমণ করেছিলেন হায়দরাবাদের সাংসদ। সেই রেশ ধরে পাল্টা কপিল মিশ্রর মন্তব্য, সংখ্যাগরিষ্ঠ একজোট হলে হনুমান চালিশা পাঠ করতে বাধ্য হবেন এআইএমআইএম প্রধান।

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের পর এবার হায়দরাবাদের এক সাংসদকে হনুমান চাল্লিশা  পাঠ করানোর কথা বললেন বিজেপি নেতা কপিল মিশ্র। টু্ইটারে তিনি লেখেন– ‘কেজরিওয়াল হনুমান চাল্লিশা পাঠ শুরু করে দিয়েছেন। এবার হায়দরাবাদের সাংসদ চাল্লিশা পড়া শুরু করবেন’। এখানেই শেষ নয়। টু্ইটারে তিনি আরও লেখেন– ‘এটা আমাদের একতার শক্তি। এমনই এক হয়ে থাকতে হবে। একসঙ্গে থাকতে হবে। এক হয়ে ভোট করতে হবে।’

গত সপ্তাহেই কপিল মিশ্রের বিতর্কিত মন্তব্যের জেরে কমিশন তার নির্বাচনী প্রচারে ৪৮ ঘণ্টার নিষেধাজ্ঞা জারি করে।  কারণ গত ২২ ও ২৩ তারিখ কপিল মিশ্র লিখেছিলেন– ৮ ফেব্র&য়ারি দিল্লিতে ভারত-পাকিস্তানের লড়াই হবে’। তারপরই কমিশনের রোষে পড়েন তিনি। বিতর্কিত মন্তব্য এই প্রথম নয়। এর আগেও কপিল মিশ্র বলেছিলেন– ‘দিল্লিতে ছোটো ছোটে পাকিস্তান হয়েছে। শাহিনবাগে পাকিস্তান প্রবেশ করেছে।’ কপিল মিশ্রের বিরুদ্ধে অভিযোগের পর টু্যইটার থেকে তাঁর বক্তব্য সরিয়ে নেওয়া হয়। 








একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only