শনিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২০

আপ কর্মীকে চড় মারার চেষ্টা অলকা লাম্বার

শনিবার একদিকে মধ্যগগনে ভোট উত্তাপ। তখনই অন্য রকম দৃশ্য উত্তর দিল্লির একটি বুথের বাইরে। হঠাৎই মেজাজ হারান অলকা লাম্বা। আম আদমি পার্টির এক কর্মীকে চড় মারার চেষ্টা করেন কংগ্রেসের অলকা। 

ঠিক কী কারণে এই কাণ্ড? অভিযোগ– বুথের বাইরে অলকা লাম্বাকে উদ্দেশ্য করে অশ্রাব্য গালিগালাজ করেন ওই ব্যক্তি। এই ঘটনায় ফের একবার কংগ্রেস ও আম আদমি পার্টির দ্বন্দ্ব প্রকাশ্যে এসে গেল। এদিন মঞ্জু কা টিল্লা কেন্দ্রের বাইরে এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। মুহূর্তের মধ্যে ওই ঘটনার একটা ভিডিও ছড়িয়ে পড়ে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে– বুথের বাইরে ছিলেন অলকা লাম্বা। ভিড়ের মধ্যে থেকে ওই ব্যক্তি অলকাকে উদ্দেশ্য করে কিছু বলতে থাকেন। মেজাজ হারান অলকা। কষিয়ে চড় মারতে উদ্যত হন তিনি। পুলিশ ওই ব্যক্তিকে সরিয়ে নিয়ে গেলেও– অলকা ও দলের কিছু কর্মী তার পিছু ধাওয়া করে। পরে ওই ব্যক্তিকে পুলিশ আটক করে। 
সংবাদসংস্থা এএনআই-কে লাম্বা বলেন– ‘সেখানে গিয়ে আমি দেখি– বুথে ঢুকতে চেয়ে বাইরে একজন আপ প্রার্থী পুলিশের সঙ্গে তর্ক করছেন। সেই সময় আপ কর্মী হারমেশ আমাকে উদ্দেশ্য করে অশ্লীল বাক্য বলতে থাকে। আমি পুলিশকে ধন্যবাদ জানাতে চাই কারণ ওই ব্যক্তিকে দ্রুত গ্রেফতার করা হয়েছে’। দিল্লির চাঁদনি চক কেন্দ্রের প্রাক্তন বিধায়ক অলকা লাম্বা। ২০১৫-তে ওই কেন্দ্র থেকেই আম আদমি পার্টির হয়ে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন তিনি। দলত্যাগের পর এবার কংগ্রেসের তরফে ওই কেন্দ্র থেকেই তিনি প্রতিদ্বন্দ্বিতা করছেন। গত বছর অক্টোবরে তিনি কংগ্রেসের হাত ধরেন। তবে আম আদমি পার্টিতে যাওয়ার আগে তিনি ২০ বছর কংগ্রেস নেত্রীই ছিলেন।  

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only