শুক্রবার, ২০ মার্চ, ২০২০

করণা উপদ্রুপ: নার্সিং হোমদের কাছে সহযোগিতা চাইলেন জেলাশাসক



পুবের কলম ওয়েব ডেস্ক: করোনা উপদ্রুপ ঠেকাতে পশ্চিম মেদিনীপুর জেলার সমস্ত সরকারি অফিসগুলির সঙ্গে বেসরকারি নার্সিংহোমগুলিকেও সহযোগিতা করতে জানানো হল শুক্রবার। এদিন বিকালে পশ্চিম মেদিনীপুর জেলাশাসকের দফতরে বেশকিছু নার্সিংহোম মালিকদের ডেকে বৈঠক করেন। সেখানে উপস্থিত ছিলেন পুলিশ ও প্রশাসনের আধিকারিকরা। সহযোগিতা করতে কী কী করতে হবে তা বলা হয়েছে তাঁদের ৷

বৃহস্পতিবার বিকেলে রাজ্যের সমস্ত জেলার জেলাশাসক পুলিশ সুপার স্বাস্থ্যকর্তাদের সঙ্গে ভিডিয়ো কনফারেন্স করেছিলেন মুখ্যমন্ত্রী। সেখান থেকে দেওয়া নির্দেশের পরেই পশ্চিম মেদিনীপুর জেলার বড় নার্সিংহোম মালিকদের ডেকে বৈঠক করলেন জেলা প্রশাসনের কর্তারা। যেখানে উপস্থিত ছিলেন জেলাশাসক রেশমি কমল, পুলিশ সুপার দিনেশ কুমার, সহ-সভাধিপতি অজিত মাইতি, অতিরিক্ত জেলাশাসক সহ মুখ্য স্বাস্থ্য আধিকারিক ডাক্তার গিরিশচন্দ্র বেরা ও অন্যান্যরা। জেলাশাসক জানান এই পরিস্থিতিতে নার্সিংহোমদের বলা হয়েছে সক্রিয় সহযোগিতা করতে।

জেলাশাসকের এদিন জানিয়েছেন, শনিবার থেকেই বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের প্রাপ্য মিড ডে মিলের খাবারের চাল ও সামগ্রী প্যাকেট করে বিলি করে দেওয়া হবে। এর জন্য নির্দেশ পাঠানো হয়েছে সর্বত্র।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only