বুধবার, ১৮ মার্চ, ২০২০

সতর্কতা বিধি মেনে হােম কোয়ারেনটাইনে সস্ত্রীক স্বরাষ্ট্র সচিব


পুবের কলম ওয়েব ডেস্ক : সস্ত্রীক হােম কোয়ারেনটাইনে গেলেন স্বরাষ্ট্র সচিব আলাপন বন্দ্যোপাধ্যায়। সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে ঝুঁকি না নিয়ে কার্যত নিজেকে ঘরবন্দি করলেন তিনি । উল্লেখ্য , রাজ্য প্রশাসনকে কার্যত টলিয়ে দিয়ে রাজ্যের প্রথম করােনা আক্রান্ত খবর আসে মঙ্গলবার । তাও আবার যিনি আক্রান্ত তাঁর মা স্বরাষ্ট্র দফতরের শীর্ষ আমলা , যিনি কিনা সােম এবং মঙ্গলবার দু ’ দিনই অফিস করেছেন।

 গিয়েছেন , নবান্ন ও মহাকরণ দুই অফিসেই। এমন তিনি রাজ্যের স্বরাষ্ট্রসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও বৈঠক করেছেন বলে খবর । আর এতেই উদ্বিগ্ন স্বরাষ্ট্রসচিব নিজেকে হােম কোয়ারেনটাইনের নামে কার্যত গৃহবন্দী করলেন । আপাতত তিনি অপেক্ষা করছেন চিকিৎসকরা কী পরামর্শ দিচ্ছেন তার জন্য। চিকিৎসকদের তরফ থেকে ফিট সার্টিফিকেট দিলেই তিনি এবং তার স্ত্রী তথা কলকাতা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য সােনালী চক্রবর্তী বন্দ্যোপাধ্যায় কার্যক্ষেত্রে ফিরবেন। 

জানা গিয়েছে , এই মুহূর্তে আইডি হাসপাতলে আইসোলেশন এ থাকা স্বরাষ্ট্র দফতরের ওই আমলা সােমবার ছেলেকে নিয়ে নবান্নে এসেছিলেন । এই অবস্থাতেই আমলা স্বরাষ্ট্রসচিবের সঙ্গে করােনা নিয়ে একাধিক বৈঠক করেন । তাই বাকি কর্মীদের নিরাপত্তার স্বার্থে এই সিদ্ধান্ত নিয়েছেন স্বরাষ্ট্রসচিব । এদিন কলকাতা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য সােনালী চক্রবর্তী বন্দ্যোপাধ্যায় ফোনে সংবাদমাধ্যমকে জানিয়েছেন , চিকিৎসকদের পরামর্শ মেনে আমরা একদিকে হােম কোয়ারেনটাইনে থাকার সিদ্ধান্ত নিয়েছি । চিকিৎসকদের পরমর্শ মেনেই পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে ।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only