মঙ্গলবার, ১৭ মার্চ, ২০২০

সেলফ আইসোলেশনে অভিনেতা দিলীপ কুমার

বিশ্ব এখন কাঁপছে করোনার আতঙ্কে। বিশেষজ্ঞরা এই মুহূর্তে প্রচণ্ড সতর্ক থাকতে পরামর্শ দিচ্ছেন প্রত্যেককেই। সেই মতো সেল্ফ আইসোলেশনে চলে গিয়েছেন অনেকেই। এবার সেই তালিকায় নাম যোগ হল অভিনেতা দিলীপ কুমারের নামও। করোনা সংক্রমণ থেকে বাঁচতে সেল্ফ কোয়ারেন্টাইনে গেলেন তিনিও।

ট্যুইটারে এই খবর নিজেই জানিয়েছেন অভিনেতা।মঙ্গলবার ট্যুইট করে ভক্তদের আশ্বস্ত করে লেখেন, ' ভালো আছি। করোনা সংক্রমণ থেকে বাঁচতে আইসোলেশনে আছি।' স্ত্রী সায়রা বানুর কথাতেই নাকি এমন সিদ্ধান্ত। অশীতিপর অভিনেতা যাতে সংক্রমিত না হন, তার জন্য আগেভাগেই সবার থেকে সরিয়ে আলাদা ঘরে রাখার ব্যবস্থা করেন অভিনেত্রী সায়রা বানু।
পাশাপাশি ট্যুইটারে অনুরাগীদের সতর্ক থাকারও আবেদন জানিয়েছেন কিংবদন্তী এই অভিনেতা। লিখেছেন, 'করোনা ভাইরাসের জন্য আমার মতো আপনারাও আগেভাগে সাবধানতা অবলম্বন করুন। হাত পরিষ্কার রাখুন। ভিড় এড়িয়ে চলুন। চোখ-মুখে হাত দেবেন না। যতটা সম্ভব ঘরে থাকুন। স্বাস্থ্য দপ্তর প্রস্তাবিত নিয়মগুলি মেনে চলুন। অন্যদের সংস্পর্শ এড়িয়ে নিজেকে ও অন্যদের সুরক্ষিত রাখুন।'

অন্যদিকে করোনা আক্রান্ত সন্দেহে লন্ডনে আইসোলেশনে রাখা হয়েছে গায়ক অনুপ জালোটাকেও। সম্প্রতি গানের একটি অনুষ্ঠানে যোগ দিতে ইউরোপে গিয়েছিলেন তিনি।সেখান থেকে দেশে ফিরতেই তাঁকে আইসোলেশনে পাঠায় স্বাস্থ্যমন্ত্রক।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only