রবিবার, ১ মার্চ, ২০২০

লাভপুরের তৃণমূল কর্মী মৃত দেহ উদ্ধার মুর্শিদাবাদে


দেবশ্রী মজুমদার, লাভপুর: লাভপুরের নিঁখোজ থাকা তৃণমূল নেতার অর্ধদগ্ধ দেহ উদ্ধার বাগা গ্রাম লাগোয়া এলাকা থেকে। এলাকাটি মুর্শিদাবাদের বড়ঞা থানায়। ২৮ ফেব্রুয়ারি সকাল থেকে নিঁখোজ ছিলেন সুফল বাগদি। তিনি লাভপুরের ঠিবা গ্রাম পঞ্চায়েতের বাঘা গ্রামের তৃণমূলের কোর কমিটির সদস্য।

 গত শুক্রবার থেকে নিঁখোজ লাভপুরের তৃণমূল নেতা সুফল বাগদি। তাঁর স্ত্রী শ্যামলী বাগদি তৃণমূলের লাভপুরের ঠিবা গ্রাম পঞ্চায়েতের সদস্যা। সন্ধ্যায় বড়ঞা থানার পুলিশ স্থানীয় সূত্রে খবর পেয়ে কুরুন্নরুন গ্রামের কাছে বসন্তবৈরিতলার কাছে থেকে দেহটি উদ্ধার করে। শরীরের উপরি অংশ পুড়িয়ে দেওয়া হয়েছিল। যাতে সহজে সনাক্ত করা না যায়। দেহ ময়না তদন্তের জন্য কান্দি মহকুমা হাসপাতালে পাঠিয়েছে বড়ঞা থানার পুলিশ। রবিবার সকালে বড়ঞা থানায় দেহ নিতে এসেছে পরিবার ও তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। কান্দি মহকুমা হাসপাতালে ময়না তদন্তের পর দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হবে।  

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান অপহরণ করে খুন করা হয়েছে ওই নেতাকে। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় রীতিমতো চাঞ্চল্য ও উত্তেজনা ছড়িয়েছে। লাভপুর ও মুর্শিদাবাদ থানা পুলিশ যৌথ ভাবে ঘটনার তদন্ত শুরু করেছে।  স্থানীয় তৃণমূল নেতা সাহিন কাজী অভিযোগ করে বলেন, এই ঘটনার জন্য বিজেপি দায়ী। অন্যদিকে এলাকার বিজেপির ব্লক সভাপতি সুবীর মণ্ডল সেই অভিযোগ উড়িয়ে দিয়েছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only