শুক্রবার, ৬ মার্চ, ২০২০

মহিলা টি-২০ বিশ্বকাপ ফাইনালে ভারত

পুবের কলম, ওয়েব ডেস্ক: সিডনিতে বৃষ্টির পূর্বাভাস ছিলই। আর সেই বৃষ্টিতে ভেস্তে গেল ভারত-ইংল্যান্ড টি-২০ মহিলা বিশ্বকাপের সেমিফাইনাল ম্যাচ। যেহেতু ভারত গ্রুপের কোনও ম্যাচেই হারেনি, গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে উঠেছে, তাই ম্যাচে একটা বল না গড়ালেও আইসিসির নিয়মে ভারত পৌছে গেল ফাইনালে। 

উল্লেখ্য, ৮ মার্চ রবিবার মেলবোর্ন ফাইনালের দিনেই ভারতের ক্যাপ্টেন হরমনপ্রীত কাউরের জন্মদিন। আর সেদিনই ভারত মেলবোর্নে ফাইনাল খেলবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। প্রসঙ্গত, বৃহস্পতিবার সিডনিতে বৃষ্টিবিঘ্নিত অন্য একটি সেমিফাইনালে ডাক ওয়ার্থ লুইস নিয়মে অস্ট্রেলিয়া ৫ রানে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে ফাইনালে ওঠে। অস্ট্রেলিয়া গতবারের টি-২০ বিশ্বচ্যাম্পিয়ন। আর ভারত বেশ কয়েকবার সেমিফাইনালে উঠলেও এবারই প্রথম ফাইনালের আসরে খেলবে। 

ভারতীয় দলকে শুভেচ্ছা জানিয়েছেন ওয়ানডে দলের অধিনায়ক মিতালি রাজ থেকে শুরু করে ঝুলন গোস্বামী, বীরেন্দ্র সেহওয়াগ, কে এল রাহুল ও বিরাট কোহলিও। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর ট্যুইট বার্তায় ভারতীয় মহিলা ক্রিকেট দলকে শুভেচ্ছা জানিয়ে বলেছেন, ‘ফাইনালে ওঠার জন্য টিম ইন্ডিয়াকে অভিনন্দন। আন্তর্জাতিক মহিলা দিবসের প্রাক্কালে এটা সত্যিই দারুণ একটা খবর। তোমরা সাফল্য পাও, এই কামনা করি।’ ভারতীয় মহিলা দলের ক্যাপ্টেন হরমনপ্রীত কাউর বলেন, ‘ম্যাচটা খেলে ফাইনালে উঠতে পারলে বেশ ভালো লাগত। কিন্তু আমাদের হাতে তো কিছু নেই।’  

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only