রবিবার, ১৭ মে, ২০২০

ফের কলকাতায় করোনায় মৃত ২, আক্রান্ত ৪ পুলিশকর্মী




পুবের কলম ওয়েব ডেস্ক: ফের শহরে করােনা আক্রান্ত হয়ে দুজন শহরবাসীর মৃত্যুর ঘটনা ঘটল । একজন খিদিরপুর , দ্বিতীয়জন চিৎপুর থানার অধীন সিঁথি অঞ্চলের বাসিন্দা । জানা গিয়েছে মৃতদের পরিবারের কয়েকজন সদস্যকে কোয়ারেন্টাইনে পাঠানাে হয়েছে । শনিবার রাতে খিদিরপুরের পিতম্বর সরকার লেনে ৫০ বছর বয়সী এক ব্যাক্তির মৃত্যুর ঘটনা ঘটে । সূত্রে খবর, তার শরীরে করােনা ভাইরাসের উপস্থিত ছিল । যার জেরে গত কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন । জ্বর , শ্বাসকষ্ট সহ নানা উপসর্গ ছিল তার । কদিন ধরেই তার চিকিৎসা চলছিল তবে শেষ রক্ষা হয়নি । ওই রাতেই তার মৃত্যু হয় ।

অন্যদিকে চিৎপুর থানার অধীন সিঁথি অঞ্চলের ৫০ বছর বয়সী এক মহিলারও মৃত্যু হয়েছে করােনা আক্রান্ত হয়ে । তারও কয়েকদিন আগে থেকে করােনার নানা উপসর্গ দেখা দেয় । মহিলার লালারস পরীক্ষার পর জানা যায় তার করােনা পজেটিভ রিপোের্ট আসে । তারপর থেকেই তার চিকিৎসা চলছিল । তিনিও শনিবার রাতেই মারা যান । এদিকে এই মৃত্যুর ঘটনা জানামাত্রই ব্যাপক আতঙ্ক তৈরি হয় সংশ্লিষ্ট দুই মৃতের প্রতিবেশীদের মধ্যে ।

অন্যদিকে,  কলকাতা ও হাওড়ায় আরও  ৪ জন পুলিশ কর্মী করােনা ভাইরাসের জেরে অসুস্থ হয়ে পড়লেন । পুলিশ সূত্রে খবর , কলকাতা পুলিশের তিলজলা থানার এক কনস্টেবল ও একজন সিভিক ভলেন্টিয়ারে শরীরে মারণ ভাইরাসের উপস্থিতি মিলেছে । দুজনেই এখন মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে । সেখানেই তাদের চিকিৎসা চলছে । উল্লেখ্য দিন কয়েক আগেই তিলজলা থানার এক সাবইন্সপেক্টর করােনায় আক্রান্ত হন । সংক্রমণের আশঙ্কায় অনেককেই পাঠানাে হয় কোয়ারেন্টাইনে । ওই থানায় আতঙ্ক তৈরি হয় এসবের জেরে । এরপরই নতুন করে আরও দুজনের আক্রান্ত হওয়ার ঘটনা ঘটলাে।


একই সঙ্গে, হাওড়া থানার ২ কনস্টেবল করোনায় আক্রান্ত হয়ছেন বলে জানা গেছে। কয়েকদিন আগে থেকেই তারা অসুস্থ হয়ে পড়ে। তারপরই তারা আইসোলেশনে ছিলেন। এরপর জানা যায় তারা করোনায় আক্রান্ত হয়েছেন। এরপরই সংশ্লিষ্ট থানায় ব্যাপক আতঙ্ক তৈরি হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only