রবিবার, ১৭ মে, ২০২০

জোড়া খুন মল্লারপুরে!



দেবশ্রী মজুমদার, মল্লারপুর

রহস্যজনকভাবে জোড়া মৃত্যুর ঘটনা মল্লারপুরে। দুই মৃতার মুখ ঢাকা এবং তাঁদের দেহের পাশে রক্তের দাগ দেখতে পাওয়ায় রহস্যের দানা বেঁধেছে। এলাকাবাসীর দাবি, মা ও মেয়েকে খুন করা হয়েছে দু'একদিন আগেই। পরিবারের অভিভাবক পলাতক। পুলিশ তাকে খুঁজছে। তিনি ধরা পড়লেই রহস্যের উদঘাটন হবে। মাত্র ৬ মাস আগে মল্লারপুরের বাহিনায় স্বামীর হাতে স্ত্রী খুনের ঘটনার পর ফের মল্লারপুরে  মা ও মায়ের মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।
জানা গেছে, মল্লারপুর হাইস্কুলের পাশে তালবোনা পাড়ায় দুই মৃতার বাড়ি। মৃতা ডলি রানি  মণ্ডলের (৪৫) স্বামীর নাম মিলন মণ্ডল। তিনি পেশায় গৃহশিক্ষক ও হোমিওপ্যাথি চিকিৎসক। একটি রাজনৈতিক দলের সদস্য হিসেবে প্রত্যক্ষ রাজনীতি করতেন বলে জানা গেছে। মৃতা ডলি রানি মণ্ডল রামপুরহাট এফ সি আই গোডাউনে করণিক পদে কর্মরত ছিলেন। তাঁর মেয়ে মৃতা রীমা মণ্ডল (১৭) একাদশ শ্রেণীতে পাঠরতা ছিল। স্ত্রী ও মেয়ে খুন হওয়ার  পর থেকে রহস্যজনক ভাবে মৃতা ডলি রানি  মণ্ডলের স্বামী মিলন মণ্ডলকে পাওয়া যাচ্ছে না।

পরিমল মণ্ডল নামে এক প্রতিবেশী জানান, সকালে এক দুধওয়ালা সকালে দুধ দিতে এসে মৃতার পরিবারের কোন সাড়া না পেয়ে ফিরে যান। তার পর আরও একজন হোমিওপ্যাথি ওষুধ নিতে এসে   দেখতে পান ডলি রানি মণ্ডল কাপড়ে ঢাকা অবস্থায় দোতলায় পড়ে আছেন। শুধু মাথার চুল বেরিয়ে আছে। নিচে মেয়ে রীমা পড়ে আছে একই ভাবে কাপড় ঢাকা অবস্থায়। এদিকে গৃহকর্তা মিলন মণ্ডল  পলাতক। মৃতদেহ যেহেতু কাপড়ে ঢাকা ছিল,  দেহে কোন আঘাতের চিহ্ন ছিল কিনা তা বলা সম্ভব নয়। তবে মৃতদেহের পাশে রক্তের দাগ ছিল।  ঘটনাস্থলে ছুটে আসে  মল্লারপুর থানার পুলিশ। 

অন্য দিকে, এলাকাবাসী ধীরেন্দ্র মোহন বন্দ্যোপাধ্যায় বলেন, যেহেতু গৃহকর্তা পলাতক সন্দেহ তার দিকেই যাচ্ছে। আর এই খুন দুয়েকদিন আগের। নিশির মণ্ডল ও রতন মণ্ডল নামে দুই ব্যক্তি সর্ব প্রথম ওই মৃতাদের দেখতে পান। যেহেতু মৃতা ডলি দেবীর মুখ ঢাকা ছিল এবং শুধু মাত্র চুল বেরিয়েছিল, সেক্ষেত্রে রতন মণ্ডল কি করে নিঃসন্দেহ হলেন মৃতা ডলি মণ্ডল? তাছাড়াও, জানা গেছে মিলন মণ্ডলের মেয়ে আগে একবার আগুনে কিছুটা পুড়ে যান। তা সারিয়ে দেওয়ার প্রতিশ্রুতিতে এক সন্যাসীর সাথে আর্থিক লেনদেন হয়। তাই এই বিষয়টি নিয়েও আমি পুলিশকে বলেছি। জেলা পুলিশ সুপার শ্যাম সিং বলেন, পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। নমুনা সংগ্রহ করে ফরেনসিকে পাঠানো হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only