শনিবার, ১৬ মে, ২০২০

করোনা জয় করে ফেরা পুলিশকর্মীদের হালকা ডিউটি করানোর নিদান লালবাজারের



পুবের কলম ওয়েব ডেস্ক: চিকিৎসক, স্বাস্থ্যকর্মীদের মতো করোনা যুদ্ধে সামনের সারিতে দাঁড়িয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি সামাল দিচ্ছেন পুলিশকর্মীরা। করোনা মোকাবিলায় লকডাউন নির্দেশিকা যথাযথভাবে পালিত হচ্ছে কিনা, লকডাউন আবহে আইন-শৃঙ্খলা পরিস্থিতি কোনওভাবে বিঘ্নিত হচ্ছে কিনা, শহরে প্রবীণ এবং অসহায় মানুষরা প্রয়োজনীয় খাদ্যদ্রব্য ও অন্যান্য সামগ্রী যথাসময়ে পাচ্ছেন কিনা, মুমূর্ষু রোগীদের হাসপাতাল পাঠানোর মতো নানা বিষয়ে পুলিশ নিরন্তরভাবে কাজ চালিয়ে যাচ্ছে। 

এই কাজ করতে গিয়ে কলকাতা পুলিশের ৩৫ জন মারন ভাইরাসে আক্রান্ত হয়েছেন। হোম করেন্টাইনে রয়েছেন প্রায় শতাধিক পুলিশকর্মী। এর মধ্যেও খুশির খবর যে করোনা যুদ্ধে জয়ী হয়েছেন বেশ কয়েকজন পুলিশকর্মী। তারা একে একে ফিরছেন। 

লালবাজার সূত্রে খবর,  মোট ১৫ জন কাল পর্যন্ত সুস্থ হয়ে ফিরেছেন। অনেকেই সুষ্ঠ হয়ে উঠছেন। এই অবস্থায় লালবাজার সূত্রে জানা গিয়েছে, আগামী সাতদিনে যারা করোনা থেকে সুস্থ হয়ে ফিরেছেন তাঁদের ডিউটি জয়েনও করানো হবে।  তবে সেক্ষেত্রে তাঁদের অপেক্ষাকৃত রিলাক্স (তুলনামূলক হালকা) ডিউটি দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ক্রমে তাদের কাজের পরিধি বাড়ানো হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only