রবিবার, ২৮ জুন, ২০২০

বিজেপি প্রভাবিত এলাকায় ভাঙন



দেবশ্রী মজুমদার, বোলপুর

বিজেপি প্রভাবিত এলাকায় ভাঙন ধরালো তৃণমূল। খবরের কাগজে শিরোনামে বহুবার উঠে এসেছে উত্তপ্ত বাতিকার নাম। সেই বাতিকার অঞ্চলে এবার থাবা বসালো শাসক দল। বিজেপি নেতা সুশান্ত ঘোষের নেতৃত্বে বাতিকার অঞ্চলের কুরমিঠা গ্রামের ৩০ টা পরিবার থেকে ১০০  ও বাতিকার গ্রাম থেকে ২৮ টা পরিবার থেকে ১০০ জন বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন।  তাদের হাতে দলীয় পতকা তুলেদেন মৎস্য মন্ত্রী  চন্দ্রনাথ সিংহ।

মন্ত্রী চন্দ্রনাথ সিংহ  কোলাকাতায় কাজ ছাড়া, সপ্তাহের বেশিরভাগ সময় বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে নিজের এলাকা চষে বেড়াচ্ছেন। দলীয় নেতা থেকে সাধারণ মানুষের অভাব অভিযোগের কথা শুনছেন। রবিবার বাতিকার অঞ্চলের কুরমিঠা, বাতিকার ১ ও ২ সহ মোট চারটি গ্রাম ঘোরেন। এদিন যোগদানকারী সমর্থকেরা জানান, সার্বিক উন্নয়নের জন্য তাঁর বিজেপি ত্যাগ করে তৃণমূলে যোগদান করলেন।

এব্যাপারে স্থানীয় বিজেপি নেতা সামাদ সেখ বলেন, বিক্ষুব্ধ তৃণমূল যারা এতদিন বসেছিল, তাদেরকেই দলে ফেরানো হচ্ছে। আর বলা হচ্ছে বিজেপি থেকে তৃণমূলে যোগদান করলো। সুশান্ত ঘোষ দীর্ঘদিন কুরমিঠার বুথ সভাপতি ছিলেন। কিন্তু বিক্ষুব্ধ হয়ে বসে ছিলেন। তাঁকে আবার দলে ফেরানো হল। উনি কোন দিন বিজেপির কেউ ছিলেন না।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only