শনিবার, ২০ জুন, ২০২০

রাহুল গান্ধির জন্মদিনে কৃষকদের হাতে বীজ তুলে দিল কিষাণ কংগ্রেস

পুবের কলম প্রতিবেদক: গতকাল শুক্রবার ছিল কংগ্রেসনেতা রাহুল গান্ধির ৫০ তম জন্মদিন। সেই উপলক্ষে সর্বভারতীয় কিষাণ কংগ্রেসের পশ্চিমবঙ্গ রাজ্য কিষাণ কংগ্রেস কমিটি রাজ্যজুড়ে কৃষকদের বিনামূল্যে বীজ বিতরণ কর্মসূচি ঘোষণা পালন করে। রাজ্যের বিভিন্ন এলাকায় কৃষকদের বীজ তুলে দেওয়া হয়। সেই কর্মসূচির অংশ হিসেবে  হুগলি জেলার সোমরা কানপাড়া মোড়ে ১০০ জন কৃষকের হাতে বীজ তুলে দেওয়া হয়। 

ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ প্রদেশ কিষাণ কংগ্রেস কমিটির চেয়ারম্যান তপন দাস, সাধারণ সম্পাদক সুদীপ গাঙ্গুলি, সম্পাদক রাজেশ প্রামাণিক, সঞ্জয় ব্যানার্জি, পিনাকি মুখার্জি,  হুগলি জেলা কিষান কংগ্রেসের চেয়ারম্যান সেখ হিসাবউদ্দিন রহমান এবং বর্ষীয়ান কংগ্রেস নেতা এবং হুগলি জেলা কংগ্রেস কমিটির সহ-সভাপতি প্রতুল চন্দ্র সাহা, কংগ্রেস নেতা অরূপ মিত্র এবং বলাগড় ব্লক কংগ্রেস সভাপতি প্রদীপ কুমার ঘোষ প্রমুখ। 

প্রসঙ্গত, ওই অনুষ্ঠানের শুরুতেই ভারত-চিন সীমান্ত সংঘর্ষে শহীদ বীরভূমের মহম্মদবাজার থানার বেলগড়িয়া গ্রামের রাজেশ ওরাং এবং আলিপুরদুয়ার-২ ব্লকের বিন্দিপাড়া গ্রামের বিপুল রায়সহ ২১ জন বীর সেনা জওয়ান, বিশ্বজুড়ে করোনা মহামারীতে মৃত ব্যক্তি, লকডাউনের কারণে দেশের রাস্তায় ক্ষুধা, ক্লান্তি ও দুর্ঘটনায় মৃত পরিযায়ী শ্রমিক এবং আমফান ঝড়ে মৃত ব্যক্তিদের স্মৃতির উদ্দেশ্যে ২ মিনিট নীরবতা পালন করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only