শনিবার, ২০ জুন, ২০২০

পাঁচ মাস পর মুখোমুখি সাক্ষাৎ হতে চলেছে শোয়েব-সানিয়ার

পুবের কলমঃ অবশেষে স্ত্রী ও পুত্রের সঙ্গে দেখা করার সুযোগ পেলেন পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিক। প্রায় পাঁচ মাস বাদে স্ত্রী সানিয়া মির্জা ও ইরানের সঙ্গে দেখা করতে পারবেন শোয়েব মালিক। স্বাভাবিকভাবেই পিসিবির সিদ্ধান্তে খুশি শোয়েব-সানিয়া দুজনেই। 

চলতি বছরের শুরুর দিকে পাকিস্তান সুপার লিগ খেলতে ব্যস্ত ছিলেন পাঁচ তারকা ক্রিকেটার শোয়েব মালিক। এরপর বিশ্বজোড়া করোনা পরিস্থিতিতে আন্তর্জাতিক যাতায়াত বন্ধ হয়ে যাওয়ায় পাকিস্তানি রয়েছেন শোয়েব। অন্যদিকে তার স্ত্রী সানিয়া পুত্রকে নিয়ে ভারতীয় রয়ে গিয়েছেন। ফলে প্রায় দীর্ঘ পাঁচ মাস দেখা হয়নি তাদের। 

আবার সেপ্টেম্বর মাস থেকে দ্বিপাক্ষিক সিরিজ খেলতে ইংল্যান্ড উড়ে যাবে পাকিস্তান দল। সেই দলের টি-টোয়েন্টি স্কোয়াডে রয়েছেন শোয়েব মালিক। ফলে আরও বেশ কিছুদিন শোয়েবের সাথে তার পরিবারের দেখা হবে না। তাই এক্ষেত্রে মানবিক সিদ্ধান্ত নিল পাকিস্তান ক্রিকেট বোর্ড। 

শোয়েবকে মানসিকভাবে চাঙ্গা রাখার জন্য পরিবারের সঙ্গে দেখা করার ছাড়পত্র দিল পিসিবি। পরিবারের সঙ্গে সময় কাটিয়ে তিনি সরাসরি চলে যাবেন ইংল্যান্ড সিরিজ খেলতে। তবে সেখানে গিয়ে তাকে চৌদ্দ দিন কোয়ারেন্টাইন থেকে তবেই দলের সঙ্গে যোগ দিতে পারবেন। শহীদ একদিনের ও টেস্ট খেলেন না। শুধু টি-টোয়েন্টি দলের স্কোয়াডে থাকায় সমস্যা হবেনা বলেই জানিয়েছে বিসিবি। 

সব মিলিয়ে প্রায় পাঁচ মাসের ব্যবধানে সাক্ষাৎ হতে চলেছে ক্রীড়া জগতের এই তারকা দম্পতির।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only