রবিবার, ২১ জুন, ২০২০

ট্রফি থেকে এক কদম দূরে মুহাম্মদ সালাহরা

পুবের কলমঃ ২৯ ম্যাচে ৮২ পয়েন্ট নিয়ে এই মুহূর্তে লিগ শীর্ষে লিভারপুল। দ্বিতীয় স্থানে থাকা ম্যাঞ্চেস্টার সিটির পয়েন্ট ৬০। পয়েন্ট তালিকায় এত বেশি এগিয়ে থাকা লিভারপুলকে ছাড়া অন্য কাউকে চ্যাম্পিয়ন ভাবার উপায় যে নেই। ২২ পয়েন্ট ব্যবধান দ্বিতীয় স্থানে থাকা ম্যান সিটির চেয়ে।

আপাতত এই দূরত্ব বাড়িয়ে নেওয়ার সুযোগ পাচ্ছেন মুহাম্মদ সালাহরা।ভারতীয় সময় রবিবার গভীর রাতে এভারটনের মুখোমুখি হবে লিভারপুল।এই ম্যাচ জিতলেই চ্যাম্পিয়ন ট্রফি নিয়ে উল্লাস করতে আর মাত্র তিন পয়েন্ট চাই লিভারপুলের। এভারটনকে আজ হারাতে পারলে লিভারপুলের উৎসবের রাত হতে পারে ২৪ জুন। সেই রাতে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে লিভারপুলের ম্যাচ। 

অ্যানফিল্ডে সেই ম্যাচে জিতলেই এবারের প্রিমিয়ার লিগে উড়বে লাল আবীর। রাতের মার্সেসাইডের ডার্বিতে যে কোনো বিচারে লিভারপুল হট ফেভারিট। চলতি লিগের পয়েন্ট টেবিলে ৩৭ পয়েন্ট নিয়ে ১২তম অবস্থানে থাকা এভারটন যদি এই ম্যাচে পয়েন্ট পায় তবে সেটা হবে বড় অঘটন। গত দশ বছরে নিজেদের মাঠে লিভারপুলকে হারাতে পারেনি এভারটন। পরিসংখ্যানেও লিভাপুল এগিয়ে। 

লিভারপুল কোচ জুরগেন ক্লপ জানাচ্ছেন, ‘তিন মাস পরে প্রতিযোগিতামূলক ফুটবলে ফিরছি আমরা। পরিস্থিতির কারণে লম্বা বিরতির পরে আমাদের নামতে হচ্ছে। আশা করি খেলোয়াড়রা সব কিছুর সঙ্গে মানিয়ে নিতে পারবে।’

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only